Advertisement
০১ মে ২০২৪
Project K Update

হলিউডের অনুষ্ঠানে ‘প্রজেক্ট কে’-এর প্রথম ঝলক প্রকাশ, তার আগেই যোদ্ধাবেশে দেখা দিলেন প্রভাস

দেশ পেরিয়ে বিদেশের মাটিতে মুক্তি পেতে চলেছে প্যান ইন্ডিয়ান ছবি ‘প্রজেক্ট কে’-এর প্রথম ঝলক। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবিতে দীপিকা পাড়ুকোনের লুক। এ বার যোদ্ধা বেশে দেখা গেল প্রভাসকে।

Prabhas.

অভিনেতা প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৭:১০
Share: Save:

ছবি ঘোষণার পর থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে। এক দিকে দক্ষিণী সুপারস্টার প্রভাস, অন্য দিকে, দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চনের মতো তাবড় দুই বলিউড অভিনেতা। এই ত্রয়ীকে নিয়ে ছবি ‘প্রজেক্ট কে’। দক্ষিণী পরিচালক নাগ অশ্বিনের ছবিতে একসঙ্গে কাজ করছেন তিন তারকা। ছবিতে খল চরিত্রে যোগ দিয়েছেন দক্ষিণী তারকা কমল হাসনও। চলতি বছরে সান দিয়েগোর ‘কমিক কন’ অনুষ্ঠানে মুক্তি পাচ্ছে ‘প্রজেক্ট কে’ ছবির প্রথম ঝলক। তার আগেই সমাজমাধ্যমের পাতায় মুক্তি পেয়েছে ছবিতে দীপিকা পাড়ুকোনের লুক। এ বার যোদ্ধাবেশে প্রকাশ্যে এলেন প্রভাস। সমাজমাধ্যমের পাতায় মুক্তি পেল সেই ঝলক।

মাথার লম্বা চুল বাঁধা ‘ম্যান বান’-এ, পরনে শক্তপোক্ত বর্ম। চোয়াল শক্ত করে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন প্রভাস। তাঁর চারপাশে সোনালি আভা। তবে প্রভাসের গোটা লুকের মধ্যে নজর কেড়েছে তাঁর হাতের বর্ম। সেই বর্ম এক ঝলক দেখে ‘অ্যাভেঞ্জার্স’-এর আয়রন ম্যানের স্যুটের কথা মনে পড়তে বাধ্য। প্রায় একই রকম গঠন সেই বর্মের। এমনকি প্রভাসের হাঁটু মুড়ে বসার ধরনের সঙ্গে রবার্ট ডাউনি জুনিয়রের ‘আয়রন ম্যান’-এর পোস্টারের মিল রয়েছে। এর আগে মুক্তি পাওয়া দীপিকার লুকের সঙ্গে মিল খুঁজে পাওয়ার গিয়েছিল অন্য এক হলিউড ছবির। তবে কি একাধিক জনপ্রিয় হলিউড ছবি থেকেই ‘টুকেছেন’ পরিচালক নাগ অশ্বিন?

নির্মাতাদের দাবি, ভারতীয় মহাকাব্য ‘মহাভারত’-এর গল্প ও কল্পবিজ্ঞানের মিশেলে তৈরি হচ্ছে এই ‘প্রজেক্ট কে’। দীপিকার সদ্য প্রকাশিত লুকে এলোমেলো চুল অভিনেত্রীর, চোখেমুখে কিঞ্চিৎ শঙ্কার ছায়া। পরনে কালচে ধূসর রঙা ঢোলা পোশাক। দীপিকার এই লুকের মধ্যে হলিউড ছবি ‘ডিউন’-এর ছাপ বেশ স্পষ্ট। অবশ্য ছবিতে ঠিক কেমন চরিত্রে অভিনয় করছেন দীপিকা, তা এখনও জানা যায়নি।

আগামী ২০ জুলাই সান দিয়েগোর কমিক কনে মুক্তি পেতে চলেছে ছবির প্রথম ঝলক। ‘প্রজেক্ট কে’-ই প্রথম ভারতীয় ছবি, যার আনুষ্ঠানিক প্রকাশ হতে চলেছে কমিক কন অনুষ্ঠানে। তার আগেই নিউ ইয়র্কের টাইম স্কোয়্যার ভরে উঠেছে ছবির পোস্টারে। সেন্ট লুইসে গাড়ির র‌্যালির আয়োজন করেছেন প্রভাসের অনুরাগীরা। সেই ছবি ও ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। তবে হলিউডে চিত্রনাট্যকার ও অভিনেতাদের ধর্মঘটকে সমর্থন জানিয়ে কমিক কন অনুষ্ঠানে যাচ্ছেন না দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE