Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Prabhas

Prabhas: ছবির সেটে দুর্ঘটনা, স্পেনের হাসপাতালে অস্ত্রোপচার দক্ষিণী তারকা প্রভাসের

চিকিৎসকদের পরামর্শ, অস্ত্রোপচার খুব গুরুতর না হলেও বেশ কয়েক দিনের জন্য টানা বিশ্রাম নিতে হবে প্রভাসকে। কিন্তু নিজের দেশে চিকিৎসা না করিয়ে হাজার হাজার মাইল দূরে স্পেনে গিয়ে অস্ত্রোপচার করালেন কেন ‘বাহুবলী’-র নায়ক? তার কারণ কি ‘রাধে শ্যাম’? তাঁর সাম্প্রতিকতম ছবি ‘রাধে শ্যাম’ বক্স অফিসে ব্যবসা করলেও প্রশংসা কুড়োতে পারেনি।

প্রভাস

প্রভাস

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৫:৪৩
Share: Save:

দক্ষিণী পরিচালক প্রশান্ত নীলের ছবি ‘সলার’-এর শ্যুটিং সেটে দুর্ঘটনার কবলে প্রভাস। আহত নায়ক স্পেনের বার্সেলোনায় গিয়ে চিকিৎসা করালেন। অস্ত্রোপচার হল প্রভাসের। আপাতত তিনি সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।

চিকিৎসকদের পরামর্শ, অস্ত্রোপচার খুব গুরুতর না হলেও বেশ কয়েক দিনের জন্য টানা বিশ্রাম নিতে হবে প্রভাসকে। কিন্তু নিজের দেশে চিকিৎসা না করিয়ে হাজার হাজার মাইল দূরে স্পেনে গিয়ে অস্ত্রোপচার করালেন কেন ‘বাহুবলী’-র নায়ক? তার কারণ কি ‘রাধে শ্যাম’? তাঁর সাম্প্রতিকতম ছবি ‘রাধে শ্যাম’ প্রশংসা কুড়োতে পারেনি। তা ছাড়া প্রভাসের পুরনো ছবির নিরিখে এই ছবির ব্যবসার অঙ্কও বেশ কম।

সম্ভবত, সেই জন্যই সংবাদমাধ্যমকে এড়িয়ে চলতে চেয়েছিলেন প্রভাস। দেশের হাসপাতালে ভর্তি হলে সংবাদমাধ্যমের চোখে ধুলো দেওয়া মুশকিলের। তাই জন্যেই সম্ভবত দেশের বাইরে গিয়ে চিকিৎসা করালেন প্রভাস। কিন্তু অস্ত্রোপচারের কথা লুকিয়ে গিয়েছিলেন নায়ক। প্রথমে তাঁর অনুরাগীরা জানতেন, স্পেনে ঘুরতে গিয়েছেন প্রভাস। কিন্তু পরে তাঁর অসুস্থতার কথা জানাজানি হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhas Spain Accident Bahubali Radhe Shyam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE