Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Prabhas

‘আদিপুরুষ’-এর ব্যর্থতার পর ভারত ছাড়েন প্রভাস, অবশেষে দেশে ফিরলেন! কোথায় ছিলেন এত দিন?

বেশ কিছু দিন আগেই দেশ ছেড়েছিলেন প্রভাস। তবে কোথায় গিয়েছেন তা অনেকেই জানেন না। কেন গোপনে বিদেশ যান অভিনেতা?

Prabhas Return back india post his knee surgery

প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৭:২১
Share: Save:

আদিপুরুষ’-এর মতো বড় বাজেটের ছবির বক্স অফিসে ভরাডুবি হওয়ায় পরে নিজের অভিনয় জীবন নিয়ে একটু বেশিই সর্তক হয়ে পড়েছেন প্রভাস। বক্স অফিসে এই ছবির ব্যর্থতার পরই নিজেকে আড়াল করে নেন এই তারকা। বেশ কিছু দিন আগেই দেশ ছাড়েন তিনি। তবে কোথায় গিয়েছেন কেন গিয়েছেন সেই নিয়ে তেমন কোনও তথ্য দেননি অভিনেতা। এ বার জানা গেল আসল ঘটনা।

‘বাহুবলী’-র মতো ছবির মাধ্যমে দর্শক ও সমালোচকদের নজরে এসেছিলেন। তবে গত কয়েক বছরে একের পর এক ফ্লপ ছবির চাপে আপাতত প্রশ্নের মুখে দাঁড়িয়ে প্রভাসের অভিনয় জীবন। তবে বাহুবলী যেন রাতারাতি সর্বভারতীয় তরকার তকমা দেয় প্রভাসকে। তবে এই ছবির শুটিংয়ের সময় হাঁটুতে গুরুতর চোট পান তিনি। সেই সময় থেকেই এই যন্ত্রণা বয়ে বেড়াচ্ছিলেন প্রভাস। অবশেষে সেই যন্ত্রণা থেকেই যেন মুক্তি পেলেন। ‘বাহুবলী’-এর পর একের পর এক ছবির কাজে ব্যস্ত ছিলেন প্রভাস। যার ফলে সময় বার করে উঠতে পারছিলেন না। অবশেষে ‘আদিপুরুষ’-এর পর ‘সালার’ মুক্তির আগের সময়টা কাজে লাগিয়ে হাঁটুর অস্ত্রোপচার সেরে ফেললেন তিনি। ইউরোপে গিয়ে হাঁটুর অস্ত্রোপচার করালেন। সম্প্রতি দেশে ফিরেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhash Prabhas South Indian Actor Surgery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE