Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Prabhas

Prabhas: ‘রাধে শ্যাম’ ছবির সমালোচনা শুনে আত্মঘাতী প্রভাসের অনুরাগী

সমালোচিত হওয়া সত্ত্বেও মাত্র তিন দিনে ১৫১ কোটি ব্যবসা করেছে ‘রাধে শ্যাম’। বলিউডের খবর, মুক্তির আগেই নাকি স্যাটেলাইট, ডিজিটাল স্বত্ব বিক্রি করে ২০০ কোটি উপার্জন করে ফেলেছে এই ছবি। ১১ মার্চ মুক্তি পেয়েছে গুলশন কুমার এবং টি-সিরিজের ‘রাধে শ্যাম’।

‘রাধে শ্যাম’-এ প্রভাস

‘রাধে শ্যাম’-এ প্রভাস

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৬:৪৬
Share: Save:

প্রভাস এবং পূজা হেগড়ের তেলুগু ছবি ‘রাধে শ্যাম’ মুক্তির আগে থেকেই উত্তেজনা তুঙ্গে ছিল। কিন্তু মুক্তির পর হতাশ হয়েছেন দর্শকের এক অংশ। সমালোচিত হয়েছে ‘বহুবলী’-খ্যাত প্রভাসের নতুন ছবি। কিন্তু প্রভাসের ছবি নিয়ে সমালোচনা মেনে নিতে পারলেন না ২৪ বছরের এক যুবক। আত্মঘাতী হলেন অন্ধ্রপ্রদেশের রবি তেজা।

প্রভাসকে পাগলের মতো ভালবাসতেন তিনি। সংবাদমাধ্যম সূত্রে খবর, রবির মা পুলিশকে জানিয়েছেন, গলায় দড়ি দেওয়ার আগে তাঁর মাকে প্রভাসের ছবি নিয়েই বলছিলেন তিনি। নেতিবাচক প্রতিক্রিয়ায় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন বলে দাবি রবির মায়ের। তার পরেই নিজের ঘরে গিয়ে আত্মঘাতী হন রবি।

সমালোচিত হওয়া সত্ত্বেও মাত্র তিন দিনে ১৫১ কোটি ব্যবসা করেছে ‘রাধে শ্যাম’। বলিউডের খবর, মুক্তির আগেই নাকি স্যাটেলাইট, ডিজিটাল সত্ত্ব বিক্রি করে ২০০ কোটি উপার্জন করে ফেলেছে এই ছবি। ১১ মার্চ মুক্তি পেয়েছে গুলশন কুমার এবং টি-সিরিজের ‘রাধে শ্যাম’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE