Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
NFDC

প্রকাশ জাভড়েকরকে ঘিরে কলকাতায় তারকা সমাবেশ, দেখা গেল মন্ত্রী বাবুল সুপ্রিয়কেও

সোমবার সন্ধ্যায় তথ্য ও প্রযুক্তি মন্ত্রক আয়োজিত এই অনুষ্ঠানের উদ্দেশ্য নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে রাজ্যজুড়ে।

টলি তারকাদের সঙ্গে বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রী

টলি তারকাদের সঙ্গে বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ২০:৫৯
Share: Save:

প্রকাশ জাভড়েকরের বৈঠকে টলিউড তারকাদের ভিড়! নামী প্রযোজক-পরিচালক থেকে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী, সকলকেই দেখা গিয়েছে সেখানে। কিন্তু কেন? সোমবার সন্ধ্যায় তথ্য ও প্রযুক্তি মন্ত্রক আয়োজিত এই অনুষ্ঠানের উদ্দেশ্য নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে রাজ্যজুড়ে। বৈঠকে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র উপস্থিতি তাতে আরও পারদ চড়িয়েছে।

নিউ আলিপুর চত্বরের বিলাসবহুল হোটেলের সামনে টলিউডের তারকাদের গাড়ি যাতায়াত করতে দেখা যায় এ দিন বিকেল থেকেই। ‘দ্য ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন অব ইন্ডিয়া’ (এনএফডিসি)-র সঙ্গে যৌথ ভাবে এই বৈঠকের ব্যবস্থা করা হয়েছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, সঞ্জয় নাগ, মহেন্দ্র সোনি, ঋতুপর্ণা সেনগুপ্ত, গৌতম ঘোষ, মমতাশঙ্কর, পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তীর মতো বিশিষ্ট জনেদের নাম ছিল নিমন্ত্রিতের তালিকায়। সূত্রের খবর, আরও অনেকের কাছেই আমন্ত্রণ গিয়েছে। সে সব নাম ক্রমশ প্রকাশিত হবে।

আনন্দবাজার ডিজিটালের তরফে এনএফডিসি সূত্রের সঙ্গে যোগাযোগ করা হলে জানানো হয়, এই বৈঠকের উদ্দেশ্য সম্ভবত রাজনৈতিক। তবে বিজেপি সূত্রের দাবি, সিনেমা সংক্রান্ত নিছক আলোচনার জন্যই এই সমাবেশ। এর মধ্যে কোনও রাজনৈতিক উদ্দেশ্য নেই। এই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্যই মিঠুন চক্রবর্তী, অরিন্দম শীল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করা হয়েছিল। এর মধ্যে কোনও রাজনৈতিক গন্ধ না খোঁজাই ভাল।

কিন্তু কী আলোচনা হল বৈঠকে? অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘বিজেপি-তে যোগ দেওয়ার জন্য এখানে আসিনি। এসেছি সিনেমার জন্য।’’ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর বক্তব্য, তথ্য ও প্রযুক্তি মন্ত্রকের তরফে চলচ্চিত্র জগতের কাছে আমন্ত্রণ এসেছিল। নিছক আলাপচারিতার জন্যই এই বৈঠকের আয়োজন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.