×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

লকডাউনের শুনশান রাস্তা, কাছাকাছি প্রীতি এবং স্বামী জিন

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ০৩ ডিসেম্বর ২০২০ ২২:২০
প্রীতি এবং জিন।

প্রীতি এবং জিন।

ডিসেম্বর মাস। লস অ্যাঞ্জেলেসের জনশূন্য রাস্তার দু’পাশ ধরে সমান্তরাল আলোর সারি। সেখানেই কাছাকাছি অভিনেত্রী প্রীতি জিন্টা এবং স্বামী জিন গুডএনাফ। প্রীতির গায়ে লাল জ্যাকেট, মাথায় নীল টুপি। জিন বেছে নিয়েছেন কালো রং। কোভিডের সতর্কতায় দু’জনের মুখেই উঠেছে মাস্ক। বৃহস্পতিবার প্রীতির ইনস্টাগ্রাম পেজে দেখা গেল এই ছবি।

সেখানে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ফের তিন সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউনের মধ্যেই স্বামীর সঙ্গে শুনশান রাস্তায় ছবি তুলতে বেরিয়ে পড়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখলেন, ‘রাস্তাঘাট আবার ফাঁকা হয়ে গিয়েছে, যেহেতু লস অ্যাঞ্জেলেসে আবার তিন সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়েছে। আমি ভাবতে পারছি না এটা আবার হচ্ছে।’ এর সঙ্গেই তিনি সকলকে সাবধানে থাকার বার্তা দিয়ে মাস্ক ব্যবহারের উপদেশ দেন।

স্বামী জিনের সঙ্গে প্রায়শই ছবি দিতে দেখা যায় প্রীতিকে। কখনও তাঁদের পাহাড়ের দেশে বরফ নিয়ে খেলতে দেখা যায়, কখনও আবার সমুদ্রের ধারে বসে একে অন্যের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে নেন দু’জনে। কিছু দিন আগে তাঁরা পরিবারের সঙ্গে বাড়িতে থেকে দীপাবলি উদযাপন করেছেন। সেই সব ছবিও প্রীতি পোস্ট করেছিলেন নিজের ইনস্টাগ্রাম পেজে।

<

Advertisement
Advertisement