Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Prem Chopra

Prem Chopra: প্রয়াত প্রেম চোপড়া! গুঞ্জন ছড়াতেই অভিনেতার দাবি, দিব্যি সবার সঙ্গে কথা বলছি

নিজের মৃত্যুর ভুয়ো খবরে ক্ষুব্ধ প্রেম চোপড়া। জানিয়েছেন, কিছু মানুষ মিথ্যে গুজব ছড়িয়ে বিকৃত আনন্দ পান। অকারণ হয়রান হন বিশিষ্ট জন।

নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোয় তিতিবিরক্ত প্রেম চোপড়া।

নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোয় তিতিবিরক্ত প্রেম চোপড়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১২:৫৪
Share: Save:

প্রয়াত প্রেম চোপড়া! বুধবার রাতের এই খবরে বলিউড তোলপাড়। খবর পেয়েই প্রযোজক-পরিচালক-অভিনেতা রাকেশ রোশন সঙ্গে সঙ্গে বর্ষীয়ান অভিনেতার পরিবারকে সমবেদনা জানিয়ে টুইট করেন। এর পরেই সরব ষাটের দশকের হাড়হিম খলনায়ক স্বয়ং। তিনি নিজেই সবাইকে জানান, তিনি জীবিত। বহাল তবিয়তেই আছেন। সকলের সঙ্গে কথাও বলছেন। নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোয় তিতিবিরক্ত অভিনেতা বলেন, ‘‘কিছু মানুষ খারাপ খবর রটিয়ে আনন্দ পান। আমার ক্ষেত্রেও সেটাই হয়েছে।’’

অভিনেতাদের মৃত্যুর গুঞ্জন নতুন নয়। এর আগে জিতেন্দ্র, পরেশ রাওয়াল, মুকেশ খন্নার প্রয়াণের মিথ্যে খবর ছড়িয়েছে। এ বার প্রেম চোপড়ার পালা। এ দিকে, গুজব ছড়াতেই ফোন আর নেটমাধ্যমের বার্তায় ভেসেছেন খলনায়ক! একটা সময়ের পরে ক্ষুব্ধ অভিনেতা সংবাদমাধ্যমে মুখ খোলেন। বলেন, ‘‘আমি মারা যাইনি। আমার কিচ্ছু হয়নি। পুরোটাই ভুয়ো। আমি জীবিত না থাকলে কী করে আপনাদের সঙ্গে কথা বলছি? এর আগে জিতেন্দ্র একই ভাবে ভুয়ো খবরের শিকার হয়েছিলেন। তার পর পরেশ, মুকেশ। কাউকে নিয়েই এই ধরনের বিকৃত খবর ছড়ানো উচিত নয়।’’ পাশাপাশি, তাঁকে এত ভালবাসার জন্যও সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান এক সময়ের দাপুটে খলনায়ক।

চলতি বছরের জানুয়ারিতে কোভিড আক্রান্ত হয়ে প্রেম এবং তাঁর স্ত্রী উমা বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। টানা চিকিৎসার পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন। নির্দিষ্ট সময়ের পরে ছুটি পেয়ে বাড়িতেও ফেরেন। এর পরে নতুন করে কোনও অসুস্থতার খবর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prem Chopra Actor Fake News Roumours
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE