Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিয়ে-বাড়ি

celebrity marriage: বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত রণবীর-আলিয়া ও ক্যাটরিনা-ভিকি

ডিসেম্বরের মাঝামাঝি রাজস্থানের সওয়াই মাধোপুরের এক হেরিটেজ রিসর্টে ক্যাটরিনা-ভিকির বিবাহবাসর বসবে বলে খবর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ নভেম্বর ২০২১ ০৮:০৯
Save
Something isn't right! Please refresh.
রণবীর এবং আলিয়া।

রণবীর এবং আলিয়া।
নিজস্ব চিত্র।

Popup Close

বলিউডে যেমন বিয়ের ধুম পড়েছে, তেমনই নতুন বাড়ির সাজসজ্জা নিয়ে মেতে উঠেছেন তারকা জুটিরা। খুব শিগগিরি গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর কপূর-আলিয়া ভট্ট। এ দিকে ডিসেম্বর মাসেই ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলও বিয়ে সারবেন বলে খবর। দুই স্টার কাপল এখন ব্যস্ত তাঁদের নতুন বাড়ি নিয়ে। তবে চমক অন্য জায়গায়। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দীপাবলির দিন রোকা অর্থাৎ আশীর্বাদ অনুষ্ঠান সেরে ফেলেছেন ক্যাটরিনা-ভিকি। এক মাস আগে তাঁদের রোকা হওয়ার খবর শোনা গিয়েছিল। যদিও ক্যাট ও ভিকি দু’জনেই সে খবর উড়িয়ে দিয়েছিলেন। জানা যাচ্ছে, পরিচালক কবীর খানের বাড়িতে দীপাবলির দিন রোকা সেরেছেন তাঁরা।

‘নিউ ইয়র্ক’ এবং ‘এক থা টাইগার’ ছবির সূত্রে কবীরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ক্যাটরিনার। পরিচালককে তিনি নিজের দাদার মতো দেখেন। তাই মিডিয়ার নজর এড়াতে কবীর এবং মিনি মাথুরের বাড়িতেই রোকার অনুষ্ঠান পালন করেছেন তাঁরা। ক্যাটরিনার তরফে তাঁর মা সুজ়ান টারকোটে, বোন ইসাবেলা কাইফ ছিলেন। ভিকির বাবা-মা শ্যাম ও বীণা কৌশল এবং ভাই সানি উপস্থিত ছিলেন, এমনটাই জানা যাচ্ছে।

ডিসেম্বরের মাঝামাঝি রাজস্থানের সওয়াই মাধোপুরের এক হেরিটেজ রিসর্টে ক্যাটরিনা-ভিকির বিবাহবাসর বসবে বলে খবর। কিছু দিন আগে জানা গিয়েছিল, ওরলিতে বিরাট কোহালি-অনুষ্কা শর্মা যে আবাসনে থাকেন, সেখানেই বিলাসবহুল ফ্ল্যাট নিচ্ছেন ক্যাট-ভিকি। রবিবার সেই ফ্ল্যাট দেখতে গিয়েছিলেন ভিকি। তবে পাপারাৎজ়ির নজর এড়াতে পারেননি অভিনেতা।

Advertisement

অন্য দিকে, রণবীর-আলিয়াও রবিবার বান্দ্রায় তাঁদের নতুন বাংলোর কাজ দেখতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন নীতু কপূর। মাঝেমধ্যেই তাঁরা এসে বাংলোর কনস্ট্রাকশনের কাজ দেখে যান। নিজের দাদু-ঠাকুমার নামে রণবীর তাঁদের বাসস্থানের নাম রেখেছেন ‘কৃষ্ণা রাজ বাংলো’। বিয়ের পর রণবীর-আলিয়া এখানেই সংসার পাতবেন। তাঁদের বিয়ের অনুষ্ঠানও রাজস্থানের কোনও বিলাসবহুল রিসর্টে হতে চলেছে। তবে দিনক্ষণ নিয়ে কিছু জানা যাচ্ছে না এখনই।



Tags:
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement