Advertisement
১১ মে ২০২৪
Samantha Prabhu

Samantha-Priyamani: আমার স্বামীর সামান্থাকে ‘আবেদনময়ী’ বলে মনে হয়েছে, খোলসা করলেন দক্ষিণী নায়িকা প্রিয়মণি

সামান্থার এর আগে কোনও দিন আইটেম গানে নাচ করেননি। তাঁর প্রথম আইটেম গান নিয়ে কী ভাবছেন আরও এক অভিনেত্রী প্রিয়মণি?

সামান্থা এবং প্রিয়মণি

সামান্থা এবং প্রিয়মণি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ২২:৩৮
Share: Save:

অল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির সাফল্যে বড় ভূমিকা পালন করেছে ‘উ অন্তভা’। শুধু গানের কথা বা সুর নয়, দক্ষিণী নায়িকা সামান্থা প্রভুর নাচ নিয়ে মাতামাতি আজও তুঙ্গে। গত ১৭ ডিসেম্বর মুক্তি পাওয়া এই ছবির গানে এখন ইনস্টাগ্রামের রিল ভিডিয়োয় ছড়াছড়ি। সামান্থার এর আগে কোনও দিন আইটেম গানে নাচ করেননি। তাঁর প্রথম আইটেম গান নিয়ে কী ভাবছেন আরও এক অভিনেত্রী প্রিয়মণি?

প্রিয়মণি সংবাদমাধ্যমকে বললেন, ‘‘প্রথম বার দেখেই মনে হয়েছে, সামান্থা তো এই ধরনের কোনও কাজ করেননি, কিন্তু আমি খুশি হয়েছি যে নিজেকে নিয়ে পরীক্ষা করেছেন তিনি। এক কথায়, ‘উ অন্তাভা’ গানে খুবই আবেদনময়ী লাগছে তাঁকে। কেবল আমিই নই, আমার স্বামীও এক কথা বলেছে।’’

অভিনেত্রী একই সঙ্গে গীতিকার দেবী শ্রী প্রসাদকে এমন গান সৃষ্টির জন্য সাধুবাদ জানালেন।

দক্ষিণী ইন্ডাস্ট্রির এক ব্যক্তি এর আগেই সংবাদমাধ্যমকে বলেন, “ওই গানের জন্য সামান্থা প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছে। ও প্রথমে রাজি হচ্ছিল না। ছবির নায়ক অল্লু অর্জুন শেষমেশ ওকে রাজি করায়।”

অন্য দিকে তেলুগু, কন্নড়, মালয়ালম ছবির ব্যস্ত নায়িকা প্রিয়মণিকে কিছু দিনের মধ্যেই দেখা যাবে অজয় দেবগণের বিপরীতে, ‘ময়দান’ ছবিতে। মুক্তির অপেক্ষায় রানা ডগ্গুবাতির সঙ্গে দক্ষিণী ছবি ‘বিরাট পর্বম’ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Priyamani Pushpa: The Rise
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE