Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Priyanka Chopra Jonas

কন্যাকে বাড়িতে রেখেই ইতালিতে প্রিয়ঙ্কা, মালতীর জন্য কী উপহার আনলেন অভিনেত্রী?

সম্প্রতি মালতীকে ছাড়াই প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস পাড়ি দেন ইতালিতে। সেখান থেকে কন্যার জন্য বিশেষ উপহার আনলেন তাঁরা।

Picture Of Priyanka Chopra and Nick Jonas

কন্যাকে ছাড়াই ইতালিতে যান প্রিয়ঙ্কা-নিক, কী আনলেন ছোট্ট মালতীর জন্য? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৪:১৩
Share: Save:

সারোগেসির মাধ্যমে কন্যাসন্তান আসে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের জীবনে। জন্মের পর প্রায় ১০০ দিন ধরে নানা জটিলতার সঙ্গে লড়ে জয়ী হয় দম্পতির কন্যা মালতী মেরি চোপড়া জোনাস। সম্প্রতি, এই প্রথম মেয়েকে নিয়ে ভারতে আসেন প্রিয়ঙ্কা। দিন কয়েক ভারতে কাটিয়ে ফিরে যান লস অ্যাঞ্জেলেসে। সেখান থেকে দম্পতি পাড়ি দেন ইটালিতে। সেখানেই নিজের আসন্ন সিরিজ় ‘সিটাডেল’-এর প্রচার সারেন তাঁরা। মেয়ে মালতী সঙ্গে ছিল না। তাই ইতালি থেকে মেয়ের জন্য বিশেষ উপহার নিয়ে গেলেন নিক-প্রিয়ঙ্কা।

মালতীর জন্য ইতালি থেকে আনা উপহার।

মালতীর জন্য ইতালি থেকে আনা উপহার। ছবি : ইনস্টাগ্রাম।

বাড়ি ফিরে মেয়ের সঙ্গে বেশ কয়েকটি ছবি দেন অভিনেত্রী। সেখানেই দেখা যাচ্ছে নকল বিমান নিয়ে খেলছে ওই খুদে। তখনই মেয়ের জন্য আনা ব্রেডস্টিক (ময়দা দিয়ে তৈরি এক প্রকার খাবার) দেখান প্রিয়ঙ্কা। সেই খাবার ছোট্ট হাত দিয়ে ধরার চেষ্টাও করছে মালতী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী মেয়ে মালতীর খাদ্যাভ্যাস প্রসঙ্গে মজার তথ্য দেন। একরত্তি মেয়ে যার বয়স সবে এক পেরিয়েছে, সে নাকি ভারতীয় খাবারের অনুরাগী। ছোট্ট মালতীর পছন্দের খাবার মটর পনির ও বিরিয়ানি। প্রিয়ঙ্কার কথায়, ‘‘খাওয়ার দিক থেকে আমার মেয়ে খাঁটি চোপড়া, মুখরোচক খাবার ওর খুব পছন্দ।’’ শুধু তাই নয়, ভারতে এসে প্রিয়ঙ্কার মা মধু চোপড়ার বাড়িতে গিয়ে পনির খেয়েছে এই খুদে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE