Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Mahira Khan

গালে, ঠোঁটে চুম্বনে আপত্তি পাকিস্তানি অভিনেত্রীর! বাধ্য হয়ে কী উপায় বার করলেন শাহরুখ?

শাহরুখ খান নাকি মাহিরা খানের স্বপ্নের পুরুষ। তবু ‘রইস’ ছবির ‘জ়ালিমা’ গানে শাহরুখের চুম্বনে ঘোর আপত্তি জানান এই পাকিস্তানি অভিনেত্রী।

Mahira Khan opens up on kissing scene with Shah Rukh Khan

চুম্বনে আপত্তি শাহরুখকে আগাম সাবধান করেন মাহিরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১১:৪৯
Share: Save:

২০১৭ সালে মুক্তি পায় ‘রইস’। ছবিতে নায়ক শাহরুখ খানের নায়িকা ছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। নিজেকে বরাবরই শাহরুখের অনুরাগী বলেই দাবি করেছেন এই অভিনেত্রী। ওই একটি ছবিতেই কাজ করেন দু’জনে। তার পর ভারত-পাকিস্তান দুই দেশের কূটনৈতিক সম্পর্কের আঁচ এসে পড়ে বিনোদন জগতে। পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ নিষিদ্ধ হয়। তবে ভবিষ্যতে সুযোগ পেলে ফের শাহরুখের সঙ্গে কাজ করতে চান মাহিরা। অতীতে বিভিন্ন সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই স্বীকার করেছিলেন, শাহরুখ তাঁর স্বপ্নের পুরুষ। তবু ‘রইস’ ছবির ‘জ়ালিমা’ গানে বাদশার চুম্বনে ঘোরতর আপত্তি জানান এই পাকিস্তানি অভিনেত্রী।

মুরুভূমির উপর কালো আফগানি পোশাকে শাহরুখ, রং মিলান্তি করে মাহিরার পরনেও কালো সারারা। এটা যদি গানের শুরুর দৃশ্য হয়, তা হলে শেষ দৃশ্য মাহিরাকে কোলে তুলে নেন বাদশা। খানিকটা এমনই ছিল ‘জ়ালিমা’ গানের দৃশ্যায়ন। ছবি মুক্তি পর প্রায় ৬ বছর পেরিয়ে গিয়েছে। কিন্তু এখনও গানটি জনপ্রিয়। তবে এই গানের শ্যুটিং চলাকালীন শাহরুখের চুম্বনে বেজায় আপত্তি ছিল মাহিরার। শেষে বাধ্য হয়ে নায়িকার নাকে চুম্বন আঁকেন বাদশা। কিন্তু অভিনেত্রী তাঁর আপত্তির কারণও খোলসা করেছেন। মাহিরা নাকি শুটিংয়ের সময় ভয়ে ভয়ে থাকতেন। তাঁর কথায়, ‘‘আমার ভয় ছিল পর্দায় যাতে এমন কিছু না করি, যা অতিরিক্ত মনে হয়। শাহরুখকে বলেই দিয়েছিলাম যে তুমি আমাকে চুম্বন করতে পারবে না। তাই শেষে ঠোঁটের পরিবর্তে ঠিক হয় নাকে নাকেই হবে চুম্বন।’’ তবে অভিনেত্রীর এই আপত্তির কথা জানতে পেরে তাঁকে নিয়ে নাকি বেশ ঠাট্টা-ইয়ার্কি করেন শাহরুখ-সহ গোটা ‘রইস’ টিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE