Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Devoleena Bhattacharjee

শেহনাওয়াজ় শেখকে বিয়ের পর প্রথম ইদ দেবলীনার, অনুভূতি কেমন পর্দার ‘গোপী বহু’র?

বিয়ের আগে একাধিক ইফতার পার্টির আয়োজন করেছিলেন দেবলীনা ভট্টাচার্য। তবে বিয়ের পর প্রথম ইদ কী ভাবে কাটাচ্ছেন অভিনেত্রী?

devoleena bhattacharjee celebrates her first eid with husband

বিয়ের পর স্বামী শেহনাওয়াজ়ের সঙ্গে প্রথম ইদ দেবলীনার। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৮:০৪
Share: Save:

নিরিবিলিতে দীর্ঘ দিনের প্রেমিক শেহনাওয়াজ় শেখকে বিয়ে করেছেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। ভিন্‌ধর্মে বিয়ে করার পর দেবলীনাকে কম কটাক্ষ শুনতে হয়নি। তবে নিন্দকদের কড়া ভাষায় জবাব দিতে জানেন পর্দার ‘গোপী বহু’। বিয়ের পর দেবলীনার প্রথম ইদ। কী ভাবে উদ্‌যাপন করছেন অভিনেত্রী? যদিও বিয়ের আগে একাধিক ইফতার পার্টি আয়োজন করেছিলেন শেহনাওয়াজ়ের সঙ্গে, তবে বিয়ের পর ইদ এই প্রথম। স্বাভাবিক ভাবেই খুশি তিনি।

দেবলীনা বলেন, ‘‘এটা যে আমার প্রথম ইদ, তেমনটা নয়। বিয়ের আগে একাধিক ইফতার পার্টির আয়োজন করেছি। তবে শেহনওয়াজ়ের স্ত্রী হিসেবে প্রথম ইদ আমার। আমি হরেক পদ রান্না করেছি। স্বামীর পছন্দের সব পদ রয়েছে তাতে। তবে যেটা সব থেকে ভাল লাগে, মুম্বইতে মানুষ যে ভাবে ইদ উদ্‌যাপন করেন, তেমনই গণেশ পুজো করেন।’’

স্টার প্লাস চ্যানেলে জনপ্রিয় ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’-র মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবলীনা। ২০১০ থেকে ২০১৭, দীর্ঘ সাত বছর চলেছে এই ধারাবাহিক। তবে তাঁর আর কোনও ধারাবাহিক এত জনপ্রিয়তা পায়নি।

অসমে জন্ম দেবলীনার। অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী পর্দার ‘গোপী’। তিনি একজন প্রশিক্ষিত ভরতনাট্যম নৃত্যশিল্পী। অভিনয় জগতে দেবলীনার হাতেখড়ি হয় ২০১১ সালে। তাঁর অভিনীত প্রথম ধারাবাহিক ‘সাওয়ারে সবকে সপ্‌নে প্রীতো’। এই ধারাবাহিক তেমন জনপ্রিয় হয়নি।২০১২ সালে জিয়া মানেকের পরিবর্তে ‘সাথ নিভানা সাথিয়া’-তে ‘গোপী বহু’ চরিত্রে বাছা হয় দেবলীনাকে। তাঁর কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছিল সে দিনই। তবে ‘বিগ বস্’-এর ঘরেও কম জনপ্রিয়তা পাননি দেবলীনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE