Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha Engagement

দেখা নেই নিকের, ভাই সিদ্ধার্থকে সঙ্গে নিয়ে পরিণীতি-রাঘবের বাগ্‌দানে হাজির প্রিয়ঙ্কা

রোকার পরে এ বার আনুষ্ঠানিক ভাবে বাগ্‌দান হচ্ছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার। বোনের বিশেষ দিনে উদ্‌যাপনে শামিল প্রিয়ঙ্কা চোপড়া।

Priyanka Chopra arrives at Parineeti Chopra and Raghav Chadha’s engagement with brother Siddharth Chopra.

দিল্লিতে বোন পরিণীতি ও আপ নেতা রাঘব চড্ডার বাগ্‌দানের অনুষ্ঠানে এলেন প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৯:০৭
Share: Save:

সব অপেক্ষার অবসান। অবশেষে শনিবার আনুষ্ঠানিক ভাবে আংটিবদল হচ্ছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টি নেতা রাঘব চড্ডার। দিল্লিতে ঝলমলে আলোয় সেজে উঠেছে কপূরথালা হাউস। ইতিমধ্যেই অনুষ্ঠানের জন্য আসতে শুরু করেছেন অতিথিরা। আমন্ত্রিতদের মধ্যে অন্যতম পরিণীতি চোপড়ার দিদি, আন্তর্জাতিক তারকা প্রিয়ঙ্কা চোপড়া। ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে অনুষ্ঠানে এসে উপস্থিত হলেন প্রিয়ঙ্কা। কপূরথালা হাউসের ভিতরে ঢোকার আগে গাড়ি থেকেই আলোকচিত্রীদের উদ্দেশে হাতও নাড়েন দেশি গার্ল। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল সেই ভিডিয়ো।

জনসমক্ষে একাধিক বার তাঁদের একসঙ্গে দেখা গেলেও নিজেদের প্রেম নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন পরিণীতি ও রাঘব। মুম্বইয়ের রেস্তরাঁ থেকে বিমানবন্দর, সর্বত্র একসঙ্গে ধরা দিয়েছেন চর্চিত যুগল। তবে বাগ্‌দান ও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত টুঁ শব্দটি করেননি কেউই। ব্যক্তিগত পরিসরেই নিজেদের সম্পর্ককে উদ্‌যাপন করতে আগ্রহী পরিণীতি ও রাঘব। তাই বাগ্‌দানের অনুষ্ঠানেও রয়েছে কড়াকড়ি। অনুষ্ঠানে ঢোকার আগে অতিথিদের মোবাইল জমা নেওয়া হয়েছে বলে খবর। বিকেল ৫টা থেকে বাগ্‌দানের অনুষ্ঠান শুরু হয়ে যাওয়ার কথা। শিখ রীতি মেনে প্রার্থনাসঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভসূচনা হতে চলেছে বলে খবর। সন্ধে ৮টা নাগাদ শুভলগ্নে আংটিবদল করতে চলেছেন পরিণীতি ও রাঘব। অতিথিদের জন্য থাকছে হরেক রকমের কবাব ও ভেগান খাবারের এলাহি আয়োজন।

পরিণীতির বাগ্‌দানের জন্য শনিবার সকালেই দিল্লিতে এসে পৌঁছেছেন প্রিয়ঙ্কা। সদ্য অ্যালবাম মুক্তি ও কনসার্ট ট্যুরের জন্য তাঁর সঙ্গে আসতে পারেননি নিক জোনাস। তবে বোনের বাগ্‌দানের অনুষ্ঠানের জন্য বেশ উৎসাহী প্রিয়ঙ্কা। পোশাকশিল্পী তোরানির ডিজ়াইন করা শাড়ি পরে অনুষ্ঠানে হাজির হয়েছেন তিনি। সেই ছবিও পোস্ট করেছেন সমাজমাধ্যমের পাতায়। অন্য দিকে বাগ্‌দানের অনুষ্ঠানের জন্য পবন সচদেবার পোশাক বেছে নিয়েছেন রাঘব চড্ডা। পরিণীতি সাজছেন পোশাকশিল্পী মণীশ মলহোত্রের বানানো পোশাকে। দুই তারকার বাগ্‌দানের অনুষ্ঠানে এসে পৌঁছেছেন তাঁদের পোশাকশিল্পীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE