Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Priyanka-Nick Relationship

ভাসুরের বিচ্ছেদ নিয়ে মাথাব্যথা নেই, নিকের জন্মদিনে তাঁকে জনসমক্ষেই চুম্বন প্রিয়ঙ্কার

সপ্তাহ খানেক আগেই সংসার ভেঙেছে জো জোনাস ও সোফি টার্নারের। তা নিয়ে অবশ্য মাথাব্যথা নেই নিক ও প্রিয়ঙ্কার। নিজেদের প্রেম উদ্‌যাপনেই ব্যস্ত তাঁরা।

Priyanka Chopra and Nick Jonas.

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪২
Share: Save:

এক দিকে ভাঙছে সংসার। অন্য দিকে প্রেমের আবেগে ভাসছেন ওই পরিবারেই অন্য যুগল। সাম্প্রতিক সময়ে জোনাস পরিবারের চিত্রটা বেশ পরস্পরবিরোধী। কয়েক সপ্তাহ আগেই বিবাহবিচ্ছেদ ঘোষণা করেছেন ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য জো জোনাস। চার বছরের দাম্পত্যজীবনের পর ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা সোফি টার্নারের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটছেন জো। তবে জো ও সোফির সংসার ভাঙা নিয়ে তেমন মাথাব্যথা নেই ভাই নিক জোনাসের। স্ত্রী ও অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার প্রেমে মশগুল তিনি। প্রেমিক নিকের সেই ঝলক দেখা গেল তাঁর জন্মদিনেও।

আপাতত আমেরিকার বিভিন্ন শহরে ঘুরে ঘুরে অনুষ্ঠান করতে ব্যস্ত ‘জোনাস ব্রাদার্স’। জন্মদিনের উদ্‌যাপনও তাই সারতে হল অনুষ্ঠানের মঞ্চেই। লাইভ কনসার্ট চলাকালীন মঞ্চেই কেক কাটলেন ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’ তারকা। তার আগে মঞ্চ থেকেই প্রিয়ঙ্কাকে চুম্বন করলেন নিক। জন্মদিনের উদ্‌যাপন হোক বা অন্য কোনও বিশেষ উপলক্ষ— স্ত্রীকে ছাড়া কোনও উৎসবেই মন নেই পপ তারকার। প্রিয়ঙ্কাও কম যান না। ‘দ্য ট্যুর’-এর প্রথম থেকেই নিকের সঙ্গে থেকেছেন তিনি। প্রায় সব অনুষ্ঠানেই স্টেডিয়ামে দেখা গিয়েছে তাঁকে। শুধু স্বামী ও তাঁর ব্যান্ডের অনুষ্ঠানে তাঁদের হয়ে গলা ফাটানোই নয়, ‘জোনাস ব্রাদার্স’-এর অনুরাগীদের সঙ্গে বেশ মিশে গিয়েছেন দেশি গার্ল। তাঁদের সঙ্গে গানের তালে নাচ করতেও দেখা গিয়েছে প্রিয়ঙ্কাকে।

নিকের জন্মদিনে আগেই সমাজমাধ্যমের পাতায় তাঁকে শুভেচ্ছা জানিয়ে একাধিক ছবি পোস্ট করেছিলেন প্রিয়ঙ্কা। একগুচ্ছ ছবিতে দেখা মিলেছিল তাঁদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসেরও। তিনি ও তাঁদের সন্তান ভীষণ ভাগ্যবতী যে নিকের মতো এক জন মানুষকে পেয়েছেন জীবনে, সমাজমাধ্যমের পাতায় ওই পোস্টে লেখেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE