Advertisement
২৬ মে ২০২৪
RRR being called Tamil movie

‘বেশি পাকামি করেই এই হাল’! লোক ডেকে ‘আরআরআর’ দেখানোর পরেও কোন ভুল করে ফেললেন প্রিয়ঙ্কা?

সম্প্রতি একাধিক বিতর্কিত মন্তব্যের জন্য শিরোনামে উঠে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। বলিউডের অন্দরের রাজনীতি ও দলবাজি মন্তব্য ঘিরে চর্চায় দেশি গার্ল।

Priyanka Chopra gets trolled for calling RRR a Tamil Film.

সঞ্চালকের ভুল শুধরে দিতে গিয়ে ফাঁপরে প্রিয়ঙ্কা, ‘আরআরআর’-কে তামিল ছবি বলে বসলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ০৯:১৪
Share: Save:

বলিউড ছেড়ে আপাতত হলিউডেই বসত প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের। জনপ্রিয় টেলিভিশন সিরিজ়ের পর একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। নজর কেড়েছেন ‘বেওয়াচ’, ‘ম্যাট্রিক্স: রেভোলিউসন্স’-এর মতো ছবিতে। ডোয়েন জনসন তথা দ্য রক, কিয়ানু রিভসের মতো তাবড় তারকার পাশে পাল্লা দিয়ে অভিনয় করেছেন। তবে নিজের দেশের কথা তিনি ভোলেননি। ভোলেননি এ দেশের ছবি ও শিল্পীদের। বিশেষত আঞ্চলিক ছবির প্রতি তাঁর ভালবাসা কারও অজানা নয়। আঞ্চলিক ছবি প্রযোজনার লক্ষ্যে ‘পার্পল পিবল পিকচার্স’ নামক প্রযোজনা সংস্থাও খোলেন প্রিয়ঙ্কা। হলিউডে পাড়ি দেওয়ার পরেও দেশের শিল্পের প্রতি আস্থা ও মুগ্ধতা হারাননি দেশি গার্ল। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন এক কাণ্ড করে বসলেন তারকা, যে সে জন্য ফের সমাজমাধ্যমের সমালোচনার মুখে পড়তে হল তাঁকে।

আগামী এপ্রিলে মুক্তি পেতে চলেছে রুশো ব্রাদার্স সঙ্গে প্রিয়ঙ্কার নতুন কাজ ‘সিটাডেল’। কল্পবিজ্ঞান ও স্পাই থ্রিলার এই ওয়েব সিরিজ়ে রয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত রিচার্ড ম্যাডেনও। সেই সিরিজ়ের প্রচারেই সম্প্রতি এক সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা। সেই সাক্ষাৎকারে ‘আরআরআর’ ছবির প্রসঙ্গ উঠলে ওই ছবিকে বলিউডের ছবি বলে অভিহিত করেন অনুষ্ঠানের সঞ্চালক। তাঁর ভুল শুধরে দিতে গিয়ে প্রিয়ঙ্কা বলেন, ‘আরআরআর’ নাকি তামিল ছবি। প্রিয়ঙ্কার এই মন্তব্যের পরেই শুরু সমালোচনা। এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ আদপে তেলুগু ছবি। দেশের মাটিতে সাড়া জাগিয়ে বিদেশেও সম্মান অর্জন করেছে এই ছবি। অস্কারের মঞ্চে সেরা মৌলিক গানের জন্য ‘নাটু নাটু’ জিতে নিয়েছে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড। এমনকি, লস অ্যাঞ্জেলেসে নিজের বাড়িতে ‘আরআরআর’ ছবির বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করেছিলেন প্রিয়ঙ্কা নিজে। অস্কারের আগে আয়োজন করেছিলেন ‘সাউথ এশিয়ান এক্সেলেন্স’ সন্ধ্যারও, যেখানে সমবেত হয়েছিলেন দক্ষিণ এশিয়ার নামী শিল্পীরা।

তেলুগু ছবিকে তামিল ছবি বলেছেন প্রিয়ঙ্কা। এই ভুলের জন্য সমাজমাধ্যমে সমালোচনার মুখে পড়তে হয়েছে তারকাকে। অনেকের দাবি, বেশি পাকামি করতে গেলে এ রকমই হয়। তবে অনেকের মতে, প্রিয়ঙ্কার উদ্দেশ্য ঠিক থাকলেও ‘আরআরআর’ ছবি সম্পর্কে ওঁর জ্ঞান যে কত কম, তার প্রমাণ ওঁর এই মন্তব্যই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE