Advertisement
২৪ এপ্রিল ২০২৪
priyanka chopra

বয়সের কাঁটায় বিচলিত নন প্রিয়াঙ্কা

প্রিয়ঙ্কার মতে, নিজের শরীরের গড়ন কেমন, তা না ভেবে আমরা কী ভাবে নিজেকে উপস্থাপন করছি, সেটা ভাবা জরুরি।

প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ০৭:২৩
Share: Save:

শরীরের গড়ন নিয়ে বরাবরই আত্মবিশ্বাসী প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু এ বার নিজের ‘বডি ইমেজ’ নিয়ে মুখ খুললেন তিনি। ৩৮ বছর বয়সি এই অভিনেত্রীর ঝুলিতে হলিউড প্রজেক্ট কম নেই। কিন্তু বয়সের জন্য তাঁর শরীরের গড়ন পাল্টে যাওয়ায় সমালোচনাও শুনতে হয়েছে তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা বলেছেন, ‘‘আমি মিথ্যে কথা বলব না যে, আমার উপরে এর কোনও প্রভাব পড়ে না। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আমার শরীরের গড়নও পাল্টে গিয়েছে। ঠিক যেমন বাকিদেরও হয়। তার পরে ধীরে ধীরে মেনে নিয়েছি যে, এটাই আমার এখনকার গড়ন। কারণ আমার এখনকার শরীরেরই যত্ন নিতে হবে, ১০-২০ বছর আগের নয়।’’

প্রিয়ঙ্কার মতে, নিজের শরীরের গড়ন কেমন, তা না ভেবে আমরা কী ভাবে নিজেকে উপস্থাপন করছি, সেটা ভাবা জরুরি। ‘‘যেমন আমি সব সময়ে ভাবি যে, আমি সমাজের জন্য কী করছি? আমার উদ্দেশ্য কী? প্রত্যেক দিন আমি কি নিজের কাজটা ঠিক করে করছি? যখন নিজের চেহারা নিয়ে খুব একটা সন্তুষ্ট থাকি না, তখন এমন কোনও কাজে মন দিই, যা আমাকে আনন্দ দেয়।’’ তবে অভিনেত্রী এ-ও স্বীকার করেছেন যে, শরীরের গড়ন তাঁর আত্মবিশ্বাসকে কখনও দমাতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress priyanka chopra Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE