Advertisement
০৬ মে ২০২৪
priyanka chopra

Priyanka- Nick: আবার মা হতে চান প্রিয়ঙ্কা, দ্বিতীয় বার মাতৃত্বের প্রস্তুতি কেমন?

প্রথম বার ‘সারোগেসি’র মাধ্যমে মাতৃত্বের স্বাদ পেয়েছেন প্রিয়ঙ্কা। মেয়ের বয়স মাত্র ছ’মাস। আবার মা হওয়ার সাধ হয়েছে প্রিয়ঙ্কার।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৪:৪২
Share: Save:

ভেবেচিন্তেই কাজ করেন ‘দেশি গার্ল’। ছবি বাছাই থেকে শুরু করে বিয়ে ও মা হওয়া— সবেতেই তাই চমকে দেন প্রিয়ঙ্কা চোপড়া। যার জেরে অধিকাংশ সময়েই শিরোনামে নিক জোনাসের ঘরনি। চলতি বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে জন্ম নিয়েছে নিক-প্রিয়ঙ্কার প্রথম সন্তান মালতি মেরি চোপড়া জোনাস। নির্ধারিত সময়ের আগেই ভূমিষ্ঠ হওয়া শিশুটি তিন মাসের বেশি কাটিয়েছে হাসপাতালেই। মেয়েকে নিয়ে খুব বেশি হইচই করেননি তারকা-দম্পতি। ছ’মাসের মালতিকে সঙ্গে নিয়েই জন্মদিনের উদ‌্‌যাপনে মেতেছিলেন প্রিয়ঙ্কা। কিন্তু এখনও মেয়ের মুখ দেখতে দেননি আমজনতাকে। একরত্তি মেয়েকে বড় করতে করতেই এ বার দ্বিতীয় সন্তানের সাধ হয়েছে নিক-প্রিয়ঙ্কার।

সূত্রের খবর, এক নয় একাধিক সন্তানের জন্ম দিতে চান জোনাস দম্পতি। কারণ হিসেবে তাঁরা জানিয়েছেন, মালতির ভাই-বোন থাকা জরুরি। সেই কারণেই আরও সন্তানের কথা ভাবছেন তাঁরা। অবশ্য মেয়ের বয়স এখন মাত্র ছ’মাস। তাই এখনই দ্বিতীয় সন্তান নয়। তবে পরের বারও সারোগেসির সাহায্যেই মা হতে চান প্রিয়ঙ্কা। মনের কথা জানিয়েছেন নিকও। দুই সন্তানের মধ্যে বয়সের খুব বেশি ফারাক থাকুক, চান না নিক। পিঠোপিঠি হলে পরস্পরের খেলার সঙ্গী হতে পারবে দু’জনে, খেয়ালও রাখতে পারবে। এমনটাই মনে করেন পপ-গায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

priyanka chopra Nick Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE