Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Holi 2023

রং খেলে এ কী অবস্থা! হোলির উৎসবের পর অনেকে চিনতেই পারলেন না তাঁদের প্রিয় তারকাকে

রঙের উৎসব বলে কথা। দেশে হোক বা বিদেশে, উদ্‌যাপন না করলে চলে! কিন্তু রং মেখে এ কী অবস্থা এই তারকার!

Photo posted by Preity Zinta.

নামেই আমেরিকাবাসী, হোলিতে চুটিয়ে রং খেললেন প্রিয়ঙ্কা-প্রীতি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৪:৪১
Share: Save:

রঙের উৎসব। ভারতীয়দের অন্যতম প্রিয় উৎসব। এই সময় ভারতীয়রা দেশে থাকুন বা বিদেশে, রং খেলে হোলির উৎসব উদ্‌যাপন করবেন না— এমন ভারতীয় খুঁজে পাওয়া বেশ মুশকিল। তারকারাও সেই তালিকা থেকে বাদ যান না। কেউ কেউ তো হোলি খেলায় এমনই মত্ত, যে চোখমুখের রং দেখে তাঁদের চেনাই দায়। যেমন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। পপ তারকা নিক জোনাসের সঙ্গে সংসার পাতার পর গত কয়েক বছর ধরে আমেরিকানিবাসী প্রিয়ঙ্কা। লস অ্যাঞ্জেলেসের প্রাসাদোপম বাড়িতেই পরিজন ও বন্ধুদের নিয়ে হোলি খেললেন দেশি গার্ল। এমনই মাতলেন রং খেলায়, যে ছবিতে তাঁকে প্রায় চেনাই যাচ্ছে না।

screenshot from a story posted by Priyanka Chopra Jonas.

খুব ‘সিরিয়াসলি’ হোলি খেলেন তিনি ও নিক, সমাজমাধ্যমে ছবি দেখিয়ে লিখলেন প্রিয়ঙ্কা। ছবি: ইনস্টাগ্রাম।

বৃহস্পতিবার সমাজমাধ্যমে হোলির শুভেচ্ছা জানিয়ে একটি ছবি ভাগ করে নেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সেই ছবিতে নিকের হাত থেকে বাঁচার জন্য ছুটছেন প্রিয়ঙ্কা। তত ক্ষণে রঙে প্রায় স্নান করে ফেলেছেন তারকা। তাঁর সর্বাঙ্গে নানা রং, বাদ যায়নি চোখমুখও। ছবি দেখে এক ঝলকে প্রিয়ঙ্কাকে চেনাই দায়। তাঁর পিছনে নিক ছুটছেন তাঁকে আরও রং মাখাবেন বলে। ছবিতে প্রিয়ঙ্কা লেখেন, ‘‘আপনারা দেখেই বুঝতে পারছেন নিশ্চয়ই, আমরা খুব সিরিয়াসলি হোলি খেলি।’’ তারকার ছবি দেখে সমাজমাধ্যমে হাসির রোল। কেউ কেউ প্রিয়ঙ্কাকে ‘রঙিন ভূত’ বলেও অভিহিত করেন। তবে বিদেশে থেকেও এত মজা করে হোলি উদ্‌যাপনের জন্য দেশি গার্লকে কুর্নিশও জানিয়েছেন অনুরাগীরা। আন্তর্জাতিক স্তরে পৌঁছে গেলেও মন থেকে তিনি এখনও ভারতীয়, দাবি তাঁদের।

লস অ্যাঞ্জেলেসে নিক ও প্রিয়ঙ্কার বাড়িতে তাঁদের সঙ্গে হোলি খেলায় মাতলেন প্রীতি জ়িন্টা ও তাঁর স্বামী জিন গুডেনাফও। হিন্দি গানের তালের পা মেলাতেও দেখা গেল তাঁদের। সমাজমাধ্যমে হোলি উদ্‌যাপনের একটি ভিডিয়ো পোস্ট করেন প্রীতি। হোলির পার্টিতে আমন্ত্রণ জানানোর জন্য নিক ও প্রিয়ঙ্কাকে ধন্যবাদ জানান বলিউড অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Holi 2023 Priyanka Chopra Nick Jonas preity zinta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE