Advertisement
১১ মে ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra: তুমুল শোরগোল, প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম উধাও! অভিনেত্রীকে খুঁজতে হন্যে অনুরাগীরা

প্রিয়ঙ্কা চোপড়ার ইচ্ছে, ইনস্টাগ্রামে অনুরাগীদের কাছে ভারতীয় ঐতিহ্যকে তুলে ধরবেন। তার আগেই উধাও তাঁর অ্যাকাউন্ট!

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হারিয়ে মাথায় হাত প্রিয়ঙ্কার

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হারিয়ে মাথায় হাত প্রিয়ঙ্কার

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৪:২৪
Share: Save:

টেবিল সাজানোর নতুন সম্ভার তুলে ধরবেন অনুরাগীদের সামনে। তার মাধ্যমেই শ্রদ্ধা জানাবেন ভারতীয় সংস্কৃতি-ঐতিহ্যের প্রতি। সেই আনন্দেই মশগুল ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তার আগেই ছন্দপতন! গায়েব হয়ে গেল ‘পিগি চপস’-এর আস্ত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটাই। তুমুল শোরগোল অনুরাগী মহলে। হাজার চেষ্টাতেও হারানিধির হদিস মেলেনি। নায়িকার মাথায় হাত, এ বার কী করে কী হবে? হায় হায় করে উঠেছে ভক্তকুলও।

পরে যদিও বিষয়টি সামলে নিয়েছেন নায়িকার নেটমাধ্যম সহকারীরা। তাঁরাই কয়েক ঘণ্টার চেষ্টায় উদ্ধার করেছেন অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। জানিয়েছেন, সত্যিই বেশ অনেকটা সময়ের জন্য উধাও হয়ে গিয়েছিল প্রিয়ঙ্কার অ্যাকাউন্টটি। নেপথ্য কারণ হিসেবে তাঁরা দায়ী করেছেন প্রযুক্তিগত সমস্যাকেই।

এ দিকে তত ক্ষণে ৭ কোটি ৯৮ লক্ষেরও বেশি অনুরাগী নেটমাধ্যমে হন্যে হয়ে খুঁজেছেন ‘পিগি চপস’কে। না পেয়ে সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেন টুইটারে। এই মাধ্যমেই যে প্রিয়ঙ্কা তাঁর পেশা এবং ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি তুলে ধরেন সবার সামনে!

নেটমাধ্যমে নায়িকা ফিরতেই চওড়া হাসি সবার মুখে। বিদেশে ভারতীয় রেস্তরাঁ, সদ্যোজাত সন্তান সামলানোর পাশাপাশি কাজের দুনিয়াতেও ব্যস্ত প্রিয়ঙ্কা। সম্প্রতি আগামী ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুট শেষ করেছেন। প্রযোজনায় রুশো ব্রাদার্স। বিপরীতে রিচার্ড ম্যাডেন। ঝুলিতে রয়েছে ‘এন্ডিং থিংস’ও। তাতে ‘মার্ভেল’ তারকা অ্যান্থনি ম্যাকির বিপরীতে অভিনয় করবেন প্রিয়ঙ্কা। সোমায়া গৌড়ার উপন্যাস ‘সিক্রেট ডটার’-এর রূপান্তর এটি। পরিচালনায় শ্রুতি গঙ্গোপাধ্যায়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Actor instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE