Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

Nick-Priyanka: স্বামী নিককে প্রেমের বার্তা প্রিয়ঙ্কার, বিচ্ছেদের গুঞ্জন নস্যাৎ করলেন মুহূর্তেই

দু’জনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়ঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার।

বিচ্ছেদ হচ্ছে না নিক-প্রিয়ঙ্কার?

বিচ্ছেদ হচ্ছে না নিক-প্রিয়ঙ্কার?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৬:০০
Share: Save:

স্বামী নিক জোনাসের আবদারে তাঁর পদবী জুড়ে নিয়েছিলেন নামের পাশে। কিন্তু বিয়ের দু’বছরের মাথায় ইনস্টাগ্রামে নামের পাশ থেকে সরিয়ে দিলেন ‘জোনাস’ পদবী। এখন তিনি শুধুই প্রিয়ঙ্কা চোপড়া। এই পরিবর্তন উস্কে দিয়েছে নিক-প্রিয়ঙ্কার বিচ্ছেদের গুঞ্জন। অনেকেই ধরে নিয়েছেন আলাদা হতে চলেছেন তাঁরা। এ বার প্রিয়ঙ্কা নিজেই সেই গুঞ্জন ওড়ালেন। মুখে কিছু বললেন না ঠিকই। দাম্পত্যের সমীকরণ যে বদলায়নি, তা বুঝিয়ে দিলেন ইঙ্গিতে।

সম্প্রতি নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিয়ো পোস্ট করেছেন ফেসবুকে। সেখানেই প্রিয়ঙ্কার মন্তব্য, ‘তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি।’ দু’জনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়ঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনও সাফাই না দিয়েই নিজের কথা এ ভাবে বুঝিয়ে দিলেন প্রিয়ঙ্কা।

নাম থেকে ‘জোনাস’ সরে যেতেই নানা প্রশ্ন করছিলেন অনুরাগীরা। ধেয়ে আসছিল ট্রোল-কটাক্ষও। প্রিয়ঙ্কার মা মধু চোপড়া এই খবর ভুয়ো বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “ভুয়ো তথ্য রটাবেন না। এ সব আজগুবি!” স্বামীর ভিডিয়োতে প্রেমের মন্তব্য করে মধুর সেই দাবিতেই যেন সিলমোহর দিলেন প্রিয়ঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE