Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra: ‘নিক জোনাসের স্ত্রী’ বলতেই চটলেন প্রিয়ঙ্কা! রাখঢাক না করে উগরে দিলেন ক্ষোভ

‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবির অভিনেতাকে নিয়ে প্রিয়ঙ্কার মন্তব্য প্রকাশ করে এক সংবাদমাধ্যম। সেখানে তাঁকে নিকের স্ত্রী বলে উল্লেখ করা হয়।

চটে গেলেন প্রিয়াঙ্কা।

চটে গেলেন প্রিয়াঙ্কা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৪:১৫
Share: Save:

সাম্প্রতিক অতীতে তাঁকে ‘নিক জোনাসের স্ত্রী’ বলে পরিচয় দিয়েছিল এক সংবাদমাধ্যম। বিষয়টি নজরে আসতে বেজায় চটেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ক্ষোভ উগরে দিয়েছেন কোনও রকম রাখঢাক না করেই।

বর্তমানে ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবির প্রচারে ব্যস্ত প্রিয়ঙ্কা। সেই ছবির সহ-অভিনেতা কিয়ানু রিভসকে নিয়ে তাঁর মন্তব্য প্রকাশ করে এক সংবাদমাধ্যম। সেখানেই প্রিয়ঙ্কাকে ‘দ্য ওয়াইফ অব নিক জোনাস’ অর্থাৎ নিক জোনাসের স্ত্রী বলে উল্লেখ করা হয়। সেই প্রতিবেদনের একটি ছবি দিয়ে প্রিয়ঙ্কা লেখেন, ‘বিষয়টি অবাক করার মতো। আমি একটি বিখ্যাত ফ্র্যাঞ্চাইজির প্রচার করছি। কিন্তু আমাকে নিক জোনাসের স্ত্রী বলে পরিচয় দেওয়া হচ্ছে।’

‘দেশি গার্ল’ প্রশ্ন তুলেছেন, ‘এখনও মহিলাদের সঙ্গে এমনটা কী ভাবে হচ্ছে?’ আগাগোড়াই নারী স্বাধীনতা নিয়ে সরব প্রিয়ঙ্কা। মহিলাদের নিজস্ব পরিচয় তৈরির বার্তা দিয়েছেন বার বার। স্বাভাবিক ভাবেই নিজের ক্ষেত্রে স্বামী নিকের পরিচয় প্রাধান্য পাওয়ায় চটেছেন প্রিয়ঙ্কা।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে নিজের নাম থেকে স্বামীর পদবী ‘জোনাস’ সরিয়েছেন । তাঁর এই পদক্ষেপ উস্কে দিয়েছিল বিবাহবিচ্ছেদের গুঞ্জন। কিন্তু শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি ভিনদেশি স্বামীর সঙ্গে জমিয়ে সংসার করছেন ‘দেশি গার্ল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE