Advertisement
০৪ মে ২০২৪
Priyanka Chopra Jonas

‘আরামে আছি বলে থেমে যাওয়া আমার ধাতে নেই’ বলিউড আঁকড়ে বসে থাকা শাহরুখকে ঠেস প্রিয়ঙ্কার

২২ বছরের দীর্ঘ কেরিয়ারে এই প্রথম পুরুষ তারকার সমান পারিশ্রমিক পেয়েছেন ‘দেশি গার্ল’। হলিউড ছবি ‘লভ এগেন’-এও খুব শীঘ্রই দেখা যাবে প্রিয়ঙ্কাকে।

Priyanka Chopra reacts to Shah Rukh Khan\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s comment

‘সিটাডেল’ সিরিজ়ের হাত ধরে হলিউডের প্রথম সারির তারকাদের তালিকায় ঢুকে গেলেন প্রিয়ঙ্কা। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ২১:৫৫
Share: Save:

ক্যালিফোর্নিয়ায় সংসার পেতে হলিউডের কাজে ডুবে আছেন প্রিয়ঙ্কা চোপড়া। আন্তর্জাতিক তারকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ইতিমধ্যেই। নতুন সিরিজ় ‘সিটাডেল’ আসছে, এখন চলছে তারই প্রস্তুতি। এই সাফল্য কি পেতে পারতেন না বলিউড তারকা শাহরুখ খান? তাঁকে প্রশ্ন করা হয়েছিল এক সাক্ষাৎকারে। ‘বাদশা’ সাফ জানান, হলিউডে যেতে তিনি একেবারেই আগ্রহী নন। শাহরুখকে বলতে শোনা যায়, “আমি বলিউডেই স্বচ্ছন্দ। দিব্যি আছি, কী করতে হলিউডে যাব?”

‘সিটাডেল’-এর প্রচারে এসে সেই প্রসঙ্গ ফিরিয়ে আনেন প্রিয়ঙ্কা। বলিউডে স্বস্তিতে দীর্ঘ দিন কাজ করার পরিবর্তে হলিউডে পা রাখতেই আগ্রহী ছিলেন ‘দেশি গার্ল’। বলেন, “আমার জন্য ‘স্বাচ্ছন্দ্য’ খুব বিরক্তিকর শব্দ। আরাম পছন্দ করি না।” প্রসঙ্গত, শাহরুখের সঙ্গে প্রিয়ঙ্কার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল এক সময়। তবে শাহরুখের স্ত্রী গৌরী খান আপত্তি করায় শাহরুখ তার পর আর কোনও ছবিতে জুটি বাঁধেননি প্রিয়ঙ্কার সঙ্গে।

প্রিয়ঙ্কা জানান, তাঁকে লোকে যা-ই মনে করুক, তিনি দুর্বিনীত নন। কেবল আত্মবিশ্বাসী। যদি কাজ করতে ইচ্ছা হয়, সব সময় তিনি অডিশন দিয়ে লড়তে রাজি আছেন। আরও জানান, বিভিন্ন দেশে বিভিন্ন ভাষায় কাজ করতে চান। সে কারণেই ‘সিটাডেল’-এর মতো বহুভাষিক, বহুজাতিক একটি সিরিজ় তাঁর এত প্রিয়।

অহমিকা তাঁর নেই। অভিনেত্রী বলেন, “এক দেশ থেকে অন্য দেশে যাওয়ার সময় আমি সাফল্যের বোঝা বইতে চাই না।” প্রিয়ঙ্কার দাবি, তিনি পেশাদার। সেই চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে নিজেকে নিয়ে শ্লাঘা বোধ করেন। যার নেপথ্যে রয়েছে বাবার থেকে শেখা শৃঙ্খলাবোধও। প্রিয়ঙ্কা বলেন, “বাবা সেনাবাহিনীতে কাজ করত। আমায় শৃঙ্খলা মেনে চলার গুরুত্ব বাবাই শিখিয়েছিল। বাবার অবর্তমানে সেটাই মেনে চলি। কোনও কিছুকে হেলাফেলা করা আমার ধাতে নেই।”

কল্পবিজ্ঞান ও স্পাই থ্রিলারের মিশেলে তৈরি সিরিজ় ‘সিটাডেল’। এই সিরিজ়ের হাত ধরে হলিউডের প্রথম সারির তারকাদের তালিকায় ঢুকে গেলেন প্রিয়ঙ্কা। ২২ বছরের দীর্ঘ কেরিয়ারে এই প্রথম পুরুষ তারকার সমান পারিশ্রমিক পেয়েছেন ‘দেশি গার্ল’। আগামী ২৮ এপ্রিল অ্যামাজ়ন প্রাইম ভিডিয়োতে সম্প্রচারিত হবে সিরিজ়টি। হলিউড ছবি ‘লভ এগেন’-এও খুব শীঘ্রই দেখা যাবে প্রিয়ঙ্কাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE