সন্তান নিয়ে তাঁর পরিকল্পনার কথা জানালেন ‘গ্লোবাল স্টার’ প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি তিনি ‘ভোগ’ পত্রিকাকে একটি সাক্ষাত্কার দিয়েছেন। সেখানেই মা হওয়ার ইচ্ছার কথা জানান। এ ছাড়া আরও একটি পরিকল্পনার কথা জানিয়েছেন প্রিয়ঙ্কা। যেগুলি তাঁর ‘টু-ডু লিস্ট’-এ রয়েছে।

ফ্যাশন, লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রিয়ঙ্কার যে সাক্ষাত্কারটি প্রকাশ হয়েছে, সেখানে তিনি জানিয়েছেন, গায়ক স্বামী নিক জোনাসের সন্তানের মা হতে চান। এটা তাঁর ‘টু-ডু লিস্ট’-এ উপরের দিকেই রয়েছে। প্রিয়ঙ্কা জানিয়েছেন, শিশুদের সঙ্গে সময় কাটাতে তাঁর ভাল লাগে। এখনও সময় পেলেই তিনি শিশুদের সঙ্গে সময় কাটান।

শুধু সন্তানের অভিভাবক হওয়াই নয়, প্রিয়ঙ্কা আরও একটি ইচ্ছের কথা জানিয়েছেন সাক্ষাত্কারে। প্রিয়ঙ্কা বলেছেন, মুম্বই ও নিউ ইয়র্কে তাঁর বাড়ি রয়েছে। এবার তিনি লস এঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান। তাই বাড়ি কেনা ও সন্তান নেওয়া, দু’টি বিষয়ই এখন তাঁর‘টু-ডু লিস্ট’-এগুরুত্বপূর্ণ জায়গায় রয়েছে।

আরও পড়ুন : সিন্ধুকে বিয়ে করব, না পেলে অপহরণ, জেলাশাসকের অফিসে বাহাত্তুরে আবেদন

গত বছর ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন নিক ও প্রিয়ঙ্কা। হিন্দু মতে বিয়ে করার পাশাপাশি খ্রিস্টান মতেও বিয়ে করেন তাঁরা।

আরও পড়ুন : মায়ের সঙ্গে ঝগড়া, গৃহশিক্ষিকাকে খুন ১২ বছরের কিশোরের

প্রিয়ঙ্কা-নিকের একসঙ্গে সময় কাটানোর ছবি, ভিডিয়ো ইন্টারনেটে হট ট্রেন্ডিং বিষয়। এমনই কিছু ছবি নিয়ে নিকের জন্মদিনে একটি বিশেষ ভিডিয়ো উপহার দেন প্রিয়ঙ্কা। ১৬ সেপ্টেম্বর নিকের ২৭তম জন্মদিন উপলক্ষে প্রিয়ঙ্কা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে সেই ভিডিয়ো পোস্ট করেন। সেখানে নিকের স্টেজ পারফরম্যান্স  ছাড়াও তাঁদের দু’জনের কিছু মুহূর্ত শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। ৩৭ বছর বয়সী কোয়ান্টিকো স্টার প্রিয়ঙ্কা স্বামীর প্রতি শুভেচ্ছা ভালবাসা প্রকাশ করেছেন ‘জান’ বলে।

 

প্রিয়ঙ্কা এখন তাঁর আপকামিং ফিল্ম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর প্রচারে ব্যস্ত। প্রিয়ঙ্কা ছাড়াও এই ফিল্মে রয়েছেন, ফারহান আখতার, জাইরা ওয়াসিম ও রোহিত সরফ। টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে স্ট্যান্ডিং ওভেশন পেয়েছে। দ্য স্কাই ইজ পিঙ্কসিনেমা হলে মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর।