ঘন ঘন বিয়ের প্রস্তাব পাওয়া সেলিব্রিটিদের কাছে নতুন কিছু নয়, তবে তামিলনাড়ুতে যে বিয়ের প্রস্তাব এল তাতে বিস্মিত নেটিজেনরাও। তামিলনাড়ুর এক ৭০ বছরের বৃদ্ধ ২৪ বছরেরস্টার শাটলার পিভি সিন্ধুকে বিয়ে করতে চান। শুধু ইচ্ছে প্রকাশই নয় তিনি আরও এক ধাপ এগিয়ে জেলাশাসকের কাছে আবদেনপত্র পেশ করে দিয়েছেন।

তামিলনাড়ুর রামানাথপুরম জেলার বাসিন্দা মলয়সামি, বয়স ৭০ বছর।সম্প্রতি জেলাশাসকের কাছে যে আবেদনপত্র জমা দিয়েছেন, তাতে লিখেছেন, তিনি পিভি সিন্ধুকে বিয়ে করতে চান। যদি এই বিয়ের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করা না হয় তবে তিনি সিন্ধুকে অপহরণ করতে পারেন বলেও ‘হুমকি’ দিয়েছেন।

রামনাথপুরমের জেলাশাসক সাপ্তাহিক বৈঠক করছিলেন। এই বৈঠকে সাধারণ মানুষ তাঁদের আবেদন, অভিযোগ নিয়ে দেখা করতে পারেন তাঁর সঙ্গে। সেই বৈঠকেই হাজির হয়ে মলয়সামি একটি আবেদনপত্র পেশ করেন। সেখানে বিয়ের কথা লেখার পাশাপাশি তিনি নিজের এবং সিন্ধুর একটি করে ছবিও আটকে দিয়েছিলেন।

আরও পড়ুন : এবার গান চালিয়ে জরিমানার মুখে বাইক চালক

চমক এখানেই শেষ নয়, খাতায় কলমে মলয়সামির বয়স ৭০ বছর। তবে তাঁর দাবি তিনি ২০০৪ সালে ৪ এপ্রিলে হালে জন্মেছেন। এখন তাঁর বয়স মাত্র ১৫ বছর।

আরও পড়ুন : মায়ের সঙ্গে ঝগড়া, গৃহশিক্ষিকাকে খুন ১২ বছরের কিশোরের

 মলয়সামি জানিয়েছে, তিনি সিন্ধুর খেলা এবং তাঁর কেরিয়ার দেখে অত্যন্ত প্রভাবিত। তাই তিনি পিভি সিন্ধুকে নিজের জীবনসঙ্গিনী করতে চান।মলয়সামির এই আবেদন নিয়ে প্রশাসনের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।