Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Priyanka Chopra

বলিউডের সঙ্গে যোগ কেটেছিল অনেক আগেই, এ বার মুম্বইয়ের ঘটিবাটিও বেচে দিলেন প্রিয়ঙ্কা

বলিউডের পাট চুকিয়েছেন বেশ কয়েক বছর আগেই। এ বার মায়ানগরী মুম্বইয়ের ঘরবাড়িও বিক্রি করে দেওয়া শুরু করেছেন প্রিয়ঙ্কা চোপড়া।

Priyanka Chopra sells commercial property in Mumbai for 7 crores

নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার পাশাপাশি মুম্বইয়ের একটি সম্পত্তি বিক্রির কাজ সেরে ফিরেছেন প্রিয়ঙ্কা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৬:৫৩
Share: Save:

দেশি গার্ল এখন বিদেশিনী। বলিউড ছেড়ে হলিউডে পাড়ি দিয়েছেন বেশ কয়েক বছর আগে। এখন হলিউডেই চুটিয়ে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া। শুধু পেশাদার জীবন নয়, প্রিয়ঙ্কার পারিবারিক জীবনও এখন বিদেশেই। হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সংসার পেতেছেন দেশি গার্ল। মেয়ে মালতী মেরিকে নিয়ে এখন সুখের সংসার নিক ও প্রিয়ঙ্কার। লস অ্যা়ঞ্জেলেসে প্রাসাদোপম বাড়িতেই এখন থাকেন তাঁরা। যদিও মুম্বইয়ে যাতায়াত একেবারে বন্ধ করে দেননি দেশি গার্ল, তবে বিদেশে সংসার পেতে মায়ানগরীর ঘটিবাটিও প্রায় বেচে দেওয়ার দোরগোড়ায় তিনি। সম্প্রতি স্বামী ও মেয়েকে নিয়ে মুম্বইয়ে এসেছিলেন প্রিয়ঙ্কা। নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার পাশাপাশি নিজের আসন্ন ওয়েব সিরিজ় ‘সিটাডেল’-এর প্রচারও সেরে গেলেন প্রিয়ঙ্কা। সেই সময়েই নাকি মুম্বইয়ের একটি সম্পত্তি বিক্রির কাজ করে ফিরেছেন দেশি গার্ল।

মুম্বইয়ের অন্ধেরিতে লোখন্ডওয়ালায় একটি সম্পত্তি ছিল প্রিয়ঙ্কার। মূলত অফিস হিসাবেই ওই অ্যাপার্টমেন্ট ব্যবহার করতেন তিনি। খবর, প্রায় ৭ কোটি টাকার বিনিময়ে সেই সম্পত্তি বেচে দিয়েছেন তারকা। ২০২১ সালে ওই সম্পত্তি ভাড়া নিয়েছিলেন এক দন্ত চিকিৎসক দম্পতি। এত দিন তার জন্য মাসিক দু’লাখের বেশি ভাড়াও গুনতে হয়েছে তাঁদের। এ বার পাকাপাকি ভাবে ওই সম্পত্তি কিনেই নিলেন ওই দম্পতি। প্রিয়ঙ্কার হয়ে তাঁর মা মধু মালতী চোপড়াই সম্পত্তি বিক্রির সব কাজ দেখাশোনা করেছেন।

এপ্রিল মাসের প্রথম দিকেই সম্পত্তি হস্তান্তরের কাগজপত্রও চূড়ান্ত হয়ে গিয়েছে। ৭ কোটির টাকার সম্পত্তির জন্য প্রায় ৪২ লক্ষ টাকার ডিউটি ফি দিয়েছেন নতুন মালিকরা।

সম্প্রতি মুম্বই ঘুরে যাওয়ার পরে লন্ডনে দেখা গিয়েছে প্রিয়ঙ্কাকে। এক দিকে রয়্যাল অ্যালবার্ট হলে স্বামী নিক জোনাসের ব্যান্ড জোনাস ব্রাদার্সের শো, অন্য দিকে, ‘সিটাডেল’-এর প্রচার— দুই মিলিয়ে ব্রিটেনে আপাতত বেশ ব্যস্ত দেশি গার্ল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE