Advertisement
২৫ মে ২০২৪
Entertainment News

প্রিয়ঙ্কার শেয়ার করা ছবি ওয়েব দুনিয়ায় ভাইরাল

বলিউড পেরিয়ে এখন তাঁর যাত্রা হলিউডে। ‘কোয়ান্টিকো’র তুমুল সাফল্যের পর এ বার ‘বেওয়াচ’-এর জন্য অপেক্ষায় অনুরাগীরা। তিনি প্রিয়ঙ্কা চোপড়া। ‘বেওয়াচ’-এ তাঁর বোল্ড লুক আগেই ফাঁস হয়ে গিয়েছে। এ ছবিতে তিনি খলনায়িকা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৭ ১৪:৩৩
Share: Save:

বলিউড পেরিয়ে এখন তাঁর যাত্রা হলিউডে। ‘কোয়ান্টিকো’র তুমুল সাফল্যের পর এ বার ‘বেওয়াচ’-এর জন্য অপেক্ষায় অনুরাগীরা। তিনি প্রিয়ঙ্কা চোপড়া। ‘বেওয়াচ’-এ তাঁর বোল্ড লুক আগেই ফাঁস হয়ে গিয়েছে। এ ছবিতে তিনি খলনায়িকা। এ বার নিজেই আরও একটি ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। আপাতত তা ভাইরাল।

ছবিতে বোঝা যাচ্ছে সমুদ্রের পাড়ে রয়েছেন নায়িকা। কিন্তু আলো-আঁধারির খেলায় বোঝা মুশকিল তাঁর পরনের পোশাকটি ঠিক কী? ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সেই ছবিগুলোর একটা…যেটা নিয়ে আমি ভাবছিলাম…।’

আরও পড়ুন, বিয়ে নিয়ে একটু রহস্য থাক, বললেন ইলিনা

ছবিটা দেখে বিটাউনের অনেকেই বলছেন সম্ভবত এটাই তাঁর বিকিনি লুক। এই ছবিই যেন ‘বেওয়াচ’এর উত্তাপ বাড়িয়ে দিল অনেকটাই। অস্কার মঞ্চে প্রিয়ঙ্কার উপস্থিতি নজর কেড়েছিল সকলের। এ বার অপেক্ষা নেগেটিভ রোলে প্রিয়ঙ্কার হলি ইমেজের। " " ' ' ' ❤️

" " ' ' ' ❤️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE