Advertisement
০১ মে ২০২৪
Priyanka Chopra

দিদির পথে হেঁটে রাজস্থানেই গাঁটছড়া বাঁধছেন প্রিয়ঙ্কা চোপড়ার বোন, পাত্র কে?

চলতি বছরে সাত পাক ঘুরেছেন প্রিয়ঙ্কা চোপড়ার তুতো বোন ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। খবর, আগামী বছর বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয়ঙ্কার আরও এক তুতো বোন মীরা চোপড়া।

Priyanka Chopra’s cousin Meera Chopra to tie the knot in February 2024

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা চোপড়া। মীরা চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৫:২১
Share: Save:

২০১৮ সালে রাজস্থানের জোধপুরে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। হলিউডের পপ তারকা নিক জোনাসের সঙ্গে উমেদ ভবন প্রাসাদে সাত পাক ঘুরেছিলেন তিনি। শুধু হিন্দু মতেই নয়, খ্রিস্টান মতেও ধবধবে সাদা গাউন পরে নিকের সঙ্গে আংটিবদল করেছিলেন প্রিয়ঙ্কা। তার পর রাজস্থানেই ‘ডেস্টিনেশন’ ওয়েডিং সেরেছেন ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল এবং কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মলহোত্র। চলতি বছরে সেখানেই রাজনীতিক রাঘব চড্ডার সঙ্গে চার হাত এক হয়েছে প্রিয়ঙ্কা তুতো বোন ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার। নতুন বছরে রাজস্থানেই বিয়ে করতে চলেছেন প্রিয়ঙ্কার আরও এক বোন, মীরা চোপড়া। খবর, আগামী ফেব্রুয়ারি মাসে সাত পাক ঘুরতে চলেছেন তিনি।

প্রিয়ঙ্কা ও পরিণীতি বলিউডের নামজাদা অভিনেত্রী হলেও মায়ানগরীতে এখনও তেমন ভাবে নিজের মাটি শক্ত করতে পারেননি মীরা। প্রায় এক দশক ধরে বিনোদন জগতের সঙ্গে যুক্ত থাকা সত্ত্বেও তেমন জনপ্রিয়তা নেই প্রিয়ঙ্কার এই বোনের। রাজস্থানে পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই তাই সাত পাক ঘুরতে চান মীরা। এখনও বিয়ের নির্দিষ্ট তারিখ না জানা গেলেও খবর, ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসের শেষ দিকেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। বিয়ের অনুষ্ঠানে নাকি উপস্থিত থাকবেন মাত্র ১৫০ জন অতিথি। চলতি বছর বড়দিন উদ্‌যাপন উপলক্ষে নিজের প্রেমিক তথা হবু বরের সঙ্গে সমাজমাধ্যমের পাতায় ছবি শেয়ার করেছিলেন মীরা। যদিও এখনও তাঁর পরিচয় সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি।

২০১৬ সালে বিক্রম ভট্টের ‘১৯২০: লন্ডন’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন মীরা। তার আগে তামিল ও তেলুগু ছবিতে কাজ করেছেন তিনি। বলিউডে ‘গ্যাং অফ গোস্টস’, ‘সেকশন ৩৭৫’-এও দেখা গিয়েছে মীরাকে। তবে এখনও পর্যন্ত দর্শকের মনে তেমন ভাবে জায়গা করতে পারেননি তিনি। যদিও মীরার দাবি, বলিউডে কাজ পাওয়ার জন্য কখনই নিজের পরিবারকে ব্যবহার করতে চান না তিনি। আগামী ২৯ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে তাঁর পরবর্তী ছবি ‘সফেদ’। ২০২২ সালে কান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছিল এই ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Meera Chopra Priyanka Chopra Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE