Advertisement
১৯ জুলাই ২০২৪
Priyanka Mitra

অক্টোবরে আইনি বিয়ে প্রিয়াঙ্কা মিত্রের! কবে, কার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন?

‘খড়কুটো’ ধারাবাহিকের ‘চিনি’প্রিয়াঙ্কা মিত্রের বিয়ে। পাত্র কে? কবেই বা চার হাত এক হচ্ছে? সবিস্তার খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

Image Of Priyanka Mitra

বিয়ের পিঁড়িতে প্রিয়াঙ্কা মিত্র? সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৯:৪৩
Share: Save:

কাজ, প্রেম, বিয়ে। এই নিয়ে জমজমাট টেলিপাড়া! এক মাস আগেই ছোট পর্দার দুনিয়া সরগরম ছিল আদৃত রায়-কৌশাম্বী চক্রবর্তীর বিয়ে নিয়ে। সেই আঁচ জুড়নোর আগেই ফের বিয়ের গুঞ্জন। এ বার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রিয়াঙ্কা মিত্র। ধারাবাহিক ‘খড়কুটো’র দৌলতে যিনি ‘চিনি’ নামে খ্যাত। চিনির মতোই বিয়ের মিষ্টি খবর ছড়িয়েছে তাঁকে ঘিরে। অক্টোবরের প্রথমেই অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে আশীর্বাদ, বাগদান ও আইনি বিয়ে সারবেন অভিনেত্রী।

খবরের সত্যতা জানতে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। তখন সবে পুজোয় বসেছেন অভিনেত্রী। সেই অবস্থাতেই ফোন ধরে জানান, এ রকমই কিছু ঘটতে চলেছে। প্রিয়াঙ্কার সঙ্গে শুভ্রজিতের আলাপ অভিনয় সূত্রে। অভিনেতার ঝুলিতে ‘রাখী বন্ধন’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘নয়নতারা’র মতো জনপ্রিয় ধারাবাহিক। ‘কনস্টেবল মঞ্জু’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি। অন্য দিকে, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে।

ইদানীং সমাজমাধ্যম খুললেই প্রিয়াঙ্কা আর শুভ্রজিতের ছবি দেখা যাচ্ছে। সে কথা তুলতেই অভিনেত্রীর বক্তব্য, ‘‘সেখান থেকেই সবাই অনুমান করেছেন। যদিও আমাদের সম্পর্ক বেশ দীর্ঘ। তবে পরিণতি পাওয়ার আগে বিশদে কিছু বলতে চাইছি না। শীঘ্রই সকলকে খুশির খবর জানাব।”

নতুন জীবনে পদক্ষেপ করার আগে প্রিয়াঙ্কা কি একটু সাবধানী? জবাব এল, ‘‘জীবন শিখিয়েছে, আমাকে ভাল থাকতে হবে। আর ভাল থাকার চাবিকাঠি আমার হাতেই। শুভ্রজিতের সঙ্গে মতের মিল রয়েছে বলেই ওকে নিয়ে নতুন জীবন শুরুর কথা ভাবছি। আশা করি, সব কিছুই ভাল হবে।’’ প্রিয়াঙ্কা না জানালেও টেলিপাড়ায় আরও খবর, আগামী বছরে দুই পরিবার যৌথ ভাবে আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Mitra Marriage News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE