Advertisement
১৬ জুলাই ২০২৪
Celeb Gossip

পরকীয়া আইনসিদ্ধ, সুরজিৎ যার খুশি হতেই পারে, কিন্তু আমার সন্তান কিয়ার বাবা: কনীনিকা

কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে ভাঙছে। টলিউডে কান পাতলেই এমন গুঞ্জন। হঠাৎ কেন এমন রটনা? কী বলছেন তিনি?

Image Of Koneenica Banerjee

গুঞ্জন নিয়ে সরব কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৩:৫৯
Share: Save:

কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে ভাঙছে। টলিউডে কান পাতলেই এমন গুঞ্জন। অভিনেত্রী অবশ্য এই নিয়ে মুখ খোলেননি। তাঁর প্রযোজক স্বামী সুরজিৎ হরির তরফ থেকেও কোথাও কোনও বক্তব্য নেই। তবু চর্চায় ইতি নেই।

হঠাৎ কেন এ রকম রটনা? এই কৌতূহল নিয়ে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল কনীনিকার সঙ্গে। অভিনেত্রী সদ্য অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র শেষ পর্যায়ের শুটে যোগ দিয়েছেন। ফোনে প্রশ্ন শুনেই রসিকতা, ‘‘অনেক অনুষ্ঠানে বর ছাড়াই চলে যাচ্ছি। বোধহয় সেই জায়গা থেকেই রটনার সূত্রপাত।’’

একটু থেমে নিজেই যোগ করেছেন, এখন কোনও ব্যাক্তিকে নিয়ে ‘আমার’ ‘আমার’ করার বয়স তিনি অনেক দিন পেরিয়ে এসেছেন। খুব কম বয়সেও যে তিনি এমনটা ছিলেন, সেটাও নয়। বাকিদের মতো বরের সঙ্গে ছবি তুলেও ভাগ করেন না। সব মিলিয়ে হয়তো সেখান থেকে গুঞ্জন তৈরি হয়েছে। তা হলে অভিনেত্রীর সংসারের প্রকৃত ছবিটি কেমন? জানতে চাইলেই কনীনিকা বলেন, ‘‘যেমন হওয়া উচিত। মেয়ে সামলাচ্ছি। গত আড়াই মাস ধরে মা খুবই অসুস্থ। মাকে নিয়ে চিকিৎসার কারণে বাইরেও গিয়েছি। সংসার সামলে যতটা অভিনয় করার করছি। সে দিক থেকে বলতে গেলে, আমার কাছে সংসার আগে। তার পর অভিনয়। সংসার বাদ দিয়ে অভিনয় করতে পারব না।’’ এ-ও জানান, মেয়ে কিয়াকে নিয়ে বরের সঙ্গে যখন বেড়াতে যান, তখন ছবি দেন। তার পরেও গুঞ্জন ছড়ালে কী-ই বা করতে পারেন তিনি?

অর্থাৎ, তিনি অন্য মেয়েদের মতোই ঘরে-বরে থিতু। সঙ্গে সঙ্গে সপাট জবাব, ‘‘পরকীয়া আইনসিদ্ধ। ফলে, এই নিয়ে কিছু বলার নেই। সুরজিতেরও ব্যক্তি স্বাধীনতা রয়েছে। কেন সারা ক্ষণ আমি ওকে নিয়ে সংবাদমাধ্যমে বলব? সব জায়গায় সব সময় আমরা একসঙ্গে যাব, এমনও কথা নেই।’’ এ-ও যোগ করেছেন, ‘‘সুরজিৎ যার খুশি হোক। ও আমার মেয়ের বাবা। এটুকু বলতে পারি। এটুকুই আমার কাছে যথেষ্ট।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Koneenica Banerjee Celeb Gossip Breakup Rumours
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE