Advertisement
১১ মে ২০২৪
priyanka sarkar

Priyanka Sarkar: ভাঙা পায়ে বসবে প্লেট, শনিবারই দুপুর ৩টে নাগাদ অস্ত্রোপচার প্রিয়াঙ্কার

শনিবারই ৩টে নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হবে তাঁর। হাসপাতাল সূত্রে খবর, বাইকের ধাক্কায় তাঁর পায়ের টিবিয়ায় চোট লেগেছে।

গুরুতর আহত প্রিয়াঙ্কা।

গুরুতর আহত প্রিয়াঙ্কা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৩:০০
Share: Save:

শ্যুটিং চলাকালীন মত্ত বাইকচালকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন প্রিয়াঙ্কা সরকার। দুর্ঘটনায় অভিনেত্রীর পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। শনিবারই ৩টে নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হবে তাঁর। হাসপাতাল সূত্রে খবর, বাইকের ধাক্কায় তাঁর পায়ের টিবিয়ায় চোট লেগেছে। অস্ত্রোপচার করে তাঁর পায়ে প্লেট বসানো হবে।

প্রিয়াঙ্কার পায়ে ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’ (ওরিফ) অস্ত্রোপচার হবে। কাস্ট বা স্প্লিন্টের মাধ্যমে যে চোট সারিয়ে তোলা যায় না, সেই সব চোটের ক্ষেত্রে এই পদ্ধতিতে অস্ত্রোপচার করা হয়। এর মাধ্যমে যে প্লেটটি প্রিয়াঙ্কার পায়ে বসানো হবে, সেট তাঁর ভাঙা হাড়টি জুড়তে সাহায্য করবে। পরবর্তীতে প্রিয়াঙ্কার হাড় জুড়ে গেলেও প্লেটটি সরানো হবে না

শুক্রবার রাতে রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শ্যুট করছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন অর্জুন চক্রবর্তীও। শ্যুটের মাঝেই আচমকা ঢুকে পড়ে একটি বেপরোয়া বাইক। সোজাসুজি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে। আহত দুই অভিনেতাকে তড়িঘড়ি একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর দু’জনকেই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। প্রাথমিক চিকিৎসার পর অর্জুন ছাড়া পেয়ে গেলেও হাসপাতালেই থেকে যান প্রিয়াঙ্কা। আপাতত সেই মত্ত বাইকচালকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

priyanka sarkar Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE