Advertisement
২৩ এপ্রিল ২০২৪
priyanka sarkar

Priyanka Sarkar: রাইমার পরেই প্রিয়াঙ্কা! স্বল্পবাসে নেটমাধ্যমে ঝড় তুললেন তথাগতর 'বান্ধবী’ 

বিকিনি পোশাকে প্রিয়াঙ্কা, ক্যামেরার পিছনে কে? 

প্রিয়ঙ্কা সরকার।

প্রিয়ঙ্কা সরকার।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৭:৫৫
Share: Save:

ক্যামেরা নিয়ে খেলতে ভালবাসেন তথাগত ঘোষ। সুন্দরী নায়িকারা তাঁর ক্যামেরা সঙ্গিনী। কিছু দিন আগেই রাইমা সেনকে বন্দি করেছিলেন তিনি। এ বার স্বচ্ছ্ব বিকিনি পোশাকে প্রিয়ঙ্কা সরকার ধরা দিলেন চিত্রগ্রাহকের ক্যামেরায়। রাইমার মতোই নিমেষে সেই ছবিও ভাইরাল। তথাগত ইনস্টাগ্রামে ছবি ভাগ করে নিয়েছেন নিজেই। মন্তব্যও চোখে পড়ার মতো, ‘এ যেন সমুদ্রের গান, গর্জন। যা নিয়ে খেলা করা যায় অনায়াসেই....!’ সমুদ্র পাড়ে স্বল্পবাসে মোহময়ী অভিনেত্রীকে দেখতে ইতিমধ্যেই ভিড় জমিয়েছেন হাজার দু’য়েক নেটাগরিক।
প্রিয়ঙ্কা-তথাগতর ‘বিশেষ রসায়ন’ অনেক দিন ধরেই আলোচনার বিষয়। প্রিয়াঙ্কা যদিও সাফ জানিয়েছেন তথাগতর সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক।

তবে অভিনেত্রীর ‘হট’ অবতার প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত সবাই। কেউ বলেছেন, ‘অবশেষে সামনে আনলেন। এই ছবির অপেক্ষাতেই ছিলাম।’ আরেক নেটাগরিক খুঁজে পেয়েছেন সোনালি অতীত। প্রিয়াঙ্কার প্রথম ছবি, ‘চিরদিনই তুমি যে আমার’-এর কথা মনে করে তাঁর মন্তব্য, ‘এ যেন বাতাসে গুন গুন!’
প্রিয়াঙ্কার আগে রাইমার ২টো ছবি তুমুল আলোড়ন তুলেছিল নেটমাধ্যমে। একটিতে তিনি শুধুই সাদা টি-শার্ট পরা। পায়ে হল্টার শ্যু। আরেকটিতে সুচিত্রা সেনের নাতনি যেন ‘মৎস্য কন্যা’। তাঁর উর্ধ্বাঙ্গ আড়াল টেনেছে এক খন্ড কাপড়ে। কোমরে নীল ডেনিম জিন্স। ৪১-এর রাইমার শরীরী তাপে গলেছেন অসংখ্য পুরুষ নেটাগরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress priyanka sarkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE