Advertisement
০৩ মে ২০২৪
Puja Rajjak

Aritra Das: আকাশপথে প্রেম! আংটি বদল করলেন প্রযোজক অরিত্র আর পূজা

চুটিয়ে এক বছর ৬ মাস প্রেম। অবশেষে ২২ এপ্রিল অসমের জোড়হাটের কন্যে অরিত্রের বাগদত্তা

 প্রথমে বন্ধুত্ব তার পর গাঢ় প্রেম

প্রথমে বন্ধুত্ব তার পর গাঢ় প্রেম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৮:৪৫
Share: Save:

প্রযোজকের জীবনে প্রেম, তাতে রুপোলি পর্দার ছোঁয়া থাকবে না? ঠিক পর্দায় যে ভাবে প্রেম হয় সে ভাবেই আকাশপথে প্রেমে পড়েছিলেন অ্যাসরটেড মোশন পিকচার্সের কর্ণধার অরিত্র দাস। পূজা রজ্জাকের সঙ্গে প্রথম পরিচয় বিমানে। চেন্নাই থেকে কলকাতায় ফিরছিলেন অরিত্র। সঙ্গে কোনও খাবার ছিল না। ভেবেছিলেন, বিমানে পেয়ে যাবেন। সে দিনই বিশেষ কারণে খাবারের পরিষেবা বন্ধ ছিল। বিমান সেবিকা পূজা সে দিন নিজের খাবার ভাগ করেছিলেন অরিত্রের সঙ্গে। সেই শুরু। প্রথমে বন্ধুত্ব তার পর গাঢ় প্রেম।

চুটিয়ে এক বছর ৬ মাস প্রেম। অবশেষে ২২ এপ্রিল অসমের জোড়হাটের কন্যে বাগদত্তা অরিত্রের। ঘরোয়া ভাবে আংটি বদলের অনুষ্ঠান। এ দিন দক্ষিণেশ্বরে গিয়ে আশীর্বাদও নেন নতুন জীবনে পা রাখতে চলা অরিত্র-পূজা। পরিবার-পরিজন, কাছের বন্ধুদের নিয়ে জুটির ‘এনগেজমেন্ট’। বিয়ে নভেম্বরে। তখন অসম উড়ে যাবেন বরপক্ষ। রিসেপশন কলকাতায়।


বিমান সেবিকা প্রযোজক অরিত্রের আগামী ছবির নায়িকা? অরিত্রের কথায়, ‘‘যে যার পেশায় ব্যস্ত থাকব আগের মতোই। প্রযোজকের স্ত্রী মানেই তিনি নায়িকা হবেন এমন কোনও ব্যাপার নেই। তার ফাঁকেই পরিবার, সংসার, দাম্পত্য, প্রেম সব থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Puja Rajjak Aritra das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE