Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Project K

এখনও সুস্থ হননি অমিতাভ, আরও কি পিছিয়ে গেল প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’?

হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং চলাকালীন সেটেই আহত হন বিগ বি। তার পর থেকে বিশ্রামে রয়েছেন বলিউডের ‘শাহেনশা’।

 Project K to reportedly be put on hold amid Amitabh Bachchan’s rib injury

শোনা যাচ্ছে, ফের পিছোচ্ছে প্রভাস, দীপিকা ও অমিতাভের ছবি ‘প্রজেক্ট কে’। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৮:১২
Share: Save:

চলতি মাসেই ঘটেছে অঘটন। গত ৬ মার্চ হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং সেটে আহত হন অমিতাভ বচ্চন। ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পাঁজরে চোট লাগে অমিতাভের। চোট লেগে ছিঁড়ে গিয়েছিল বুকের তরুণাস্থি। ছিঁড়েছিল ডান পাঁজরের পেশিও। হায়দরাবাদে প্রাথমিক চিকিৎসার পর তাড়াতাড়ি মুম্বইয়ে ফিরে আসেন বর্ষীয়ান তারকা। সমাজমাধ্যমে সেই খবর দেন তিনি নিজেই। ওই চোটের পর থেকে বিশ্রামেই রয়েছেন অমিতাভ। আস্তে আস্তে সুস্থ হচ্ছেন বলিউডের ‘শাহেনশা’। তবে বয়সের ভারে সেই সুস্থ হয়ে ওঠার গতি কিছু স্লথ। তাই খুব শীঘ্রই যে শুটিংয়ে ফিরবেন বিগ বি, তা হলফ করে বলা যাচ্ছে না। ফলে শোনা যাচ্ছে, ফের পিছোচ্ছে প্রভাস, দীপিকা ও অমিতাভের ছবি ‘প্রজেক্ট কে’।

প্রায় সপ্তাহ তিনেক ঘরবন্দি থাকার পরে রবিবার, ২৬ মার্চ, জলসার (মুম্বইয়ে অমিতাভ বচ্চনের বাংলো) বাইরে দেখা পাওয়া যায় অমিতাভ বচ্চনের। কাঁধ থেকে ঝোলানো সাদা চাদরে বাঁধা ডান হাত। পরনে সাদা পাজামা-পাঞ্জাবি ও তার উপরে নকশা কাটা জ্যাকেট। জলসার বাইরে জড়ো হয়েছিলেন বিগ বির অগণিত ভক্ত। তাঁদের উদ্দেশে হাত নাড়েন ‘শাহেনশা’। বাড়ির বাইরে বেরিয়ে ভক্তদের দেখা দিলেও বেশ বোঝা গেল যে, বিগ বির পুরোপুরি সুস্থ হয়ে উঠতে আরও কিছুটা সময় লাগবে। এখনই ‘প্রজেক্ট কে’-র শুটিং সেটেও ফিরতে পারবেন না অমিতাভ। এই অবস্থায় ছবির মুক্তি পিছিয়ে যাওয়া প্রায় অনিবার্য।

নাগ অশ্বিনের ‘প্রজেক্ট কে’ ছবিতে মিলেছে কল্পবিজ্ঞান ও পুরাণ। এই ছবির মাধ্যমেই তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে দীপিকা পাড়ুকোনের। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রভাস। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলক। ছবির প্রথম ঝলক দেখেই বোঝা গিয়েছিল, কল্পবিজ্ঞান ঘরানায় তৈরি হতে চলেছে এই ছবি। খবর, ভারতীয় মহাকাব্য মহাভারত ও তৃতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি ছবির চিত্রনাট্য। ছবিতে অশ্বত্থামার মতো এক চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। কর্ণের আদলে তৈরি একটি চরিত্রে অভিনয় করবেন প্রভাস। তবে দীপিকার চরিত্র নিয়ে এখনও কোনও তথ্য প্রকাশ করেননি ছবির নির্মাতারা। শিবরাত্রির দিন ঘোষণা করা হয়েছিল ছবি মুক্তির তারিখও। আগামী বছরের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘প্রজেক্ট কে’ ছবির। তবে এখন খবর, পিছিয়ে যেতে পারে সেই তারিখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE