Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Aay Khuku Aay

Aye Khuku Aye: প্রসেনজিতের ছবির প্রচারে ‘অব্যবস্থা’! নজরুল মঞ্চের ছায়া বজবজের কলেজে?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রচারে অব্যবস্থা। টানা ১৫ মিনিট নাকি অন্ধকারে বজবজের কলেজ। এসি বন্ধ হতেই দমবন্ধকর পরিস্থিতি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ২১:৫৮
Share: Save:

ফের নজরুল মঞ্চের অরাজকতার পুনরাবৃত্তি। শুক্রবার তাঁর আগামী ছবি ‘আয় খুকু আয়’-এর প্রচারে বজবজ ইনস্টিটিউট অফ টেকনোলজিতে গিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। খবর, ১০-১৫ মিনিটের জন্য নাকি অন্ধকারে ডুবে গিয়েছিল কলেজ সভাগৃহ। ভাইরাল ভিডিয়ো বলছে, সেই সময় দর্শকে পূর্ণ ছিল কলেজের সভাগৃহ। সঙ্গে সঙ্গে শুরু তুমুল হট্টগোল।

সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ‘বুম্বাদা’র আপ্ত সহায়ক ঐন্দ্রিলা সেনের (মোহর) সঙ্গে। তাঁর দাবি, বজবজে তাঁরা কোনও রকম অব্যবস্থার মুখোমুখি হননি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁর দল নিয়ে অত্যন্ত সুষ্ঠু ভাবেই প্রচার সেরেছেন। একদম ঠিক আছেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’।

তবে ইউটিউবে ছড়িয়ে পড়া কলেজ ভিডিয়ো অনুযায়ী, অনুষ্ঠানে আচমকা বিদ্যুৎ চলে যেতেই স্তব্ধ বাতানুকূল যন্ত্র। দমবন্ধকর পরিস্থিতিতে দিশাহারা হয় পড়েন দর্শকেরাও। ভয়ে ছোটাছুটি শুরু হলে নাকি অল্পবিস্তর আহত হন অনেকেই। চোট পান সাংবাদিকেরাও। মিনিট ১৫ পরে আলো জ্বললে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে বিষয়টি নিয়ে কলেজ কর্তৃপক্ষ নাকি একেবারেই মাথা ঘামাননি বলে অভিযোগ।

এ দিন শৌভিক কুণ্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ ছবির প্রচারে প্রসেনজিতের সঙ্গে পরিচালক বা তাঁর পর্দার মেয়ে দিতিপ্রিয়া রায় ছিলেন না। অভিনেতা নিজের মতো করে প্রচার সেরেছেন।

ঐন্দ্রিলা জানান, ‘বুম্বাদা’র প্রচার শেষ হতেই দর্শকেরাও বেরিয়ে আসেন সভাগৃহ থেকে। কলেজ চত্বরে তাঁর সঙ্গে ছবি তুলবেন বলে। ১৭ জুন বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বাবা-মেয়ের গল্প নিয়ে ছবি 'আয় খুকু আয়'।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.