Advertisement
১৩ জুন ২০২৪
Prosenjit Chatterjee

Prosenjit Chatterjee: তখনও কিছু বলিনি, এখনও বলব না, যা বলবে ইতিহাস: অভিষেক বিতর্কে প্রসেনজিৎ

বিতর্ক থেকে নিজেকে দূরে রাখেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের কেরিয়ার নষ্টের অভিযোগে এ বার মুখ খুললেন নায়ক।

অভিষেকের কেরিয়ার নষ্টে নাকি প্রসেনজিতের হাত?

অভিষেকের কেরিয়ার নষ্টে নাকি প্রসেনজিতের হাত?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৩:০৬
Share: Save:

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নাকি তাঁর সমসাময়িক নায়কদের কাজের পথে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন? তিনি নাকি কখনওই চাইতেন না তাঁর থেকে বেশি কেউ সফল হোক? টলিউডে এত বছরের সফল কেরিয়ারে বার বারই এমন প্রশ্ন উঠেছে তাঁকে নিয়ে। বিশেষত, অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর নতুন করে অভিযোগ উঠেছিল, প্রসেনজিতের জন্যই নাকি সফল হতে পারেননি অভিনেতা।

এত কথা, এত বিতর্কের মাঝেও চুপ থেকেছেন ‘বুম্বাদা’ নিজে। কোনও মন্তব্যই করেননি এ বিষয়ে। শনিবার আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডা ‘অ-জানাকথা’য় এ নিয়ে মুখ খুললেন নায়ক।

প্রসেনজিতের কথায়, ‘‘অভিষেক আমার খুব ভাল বন্ধু ছিল। প্রচুর কাজ করেছি একসঙ্গে। ওঁর চলে যাওয়া আমার কাছে খুবই দুঃখের। ভাবতেও পারিনি, ভাবতে চাইও না। তাপসের চলে যাওয়াও একই রকম বেদনার। আমি চাই ওঁর পরিবার ভাল থাকুক।"

তাঁর দিকে আঙুল ওঠার পরেও চুপ থেকেছেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’। কেন? প্রসেনজিতের কথায়, ‘‘আমি এ বিষয়ে কিছুই বলতে চাইনি। ইতিহাস বলে একটা বিষয় আছে। সত্যিগুলো তো আর বদলে যাবে না। যারা হিসেব করার, তারা ঠিক করে নেবে।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE