Advertisement
১১ মে ২০২৪
Prosenjit Chatterjee

Prosenjit Chatterjee : আমাকে কেউ কমেডি চরিত্রে কাজ দেয় না! আনন্দবাজার অনলাইনে আক্ষেপ প্রসেনজিতের

তাঁর ঝুলিতে বহু জনপ্রিয় ছবি, অগুনতি চরিত্র৷ তার পরেও আক্ষেপ টলিউডের ‘ইন্ডাস্ট্রি’র মনে। কমেডি চরিত্রে অভিনয় করতে চান প্রসেনজিৎ।

এত বছরেও ইচ্ছেপূরণ হয়নি প্রসেনজিতের।

এত বছরেও ইচ্ছেপূরণ হয়নি প্রসেনজিতের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১২:০৭
Share: Save:

‘মা আমি চুরি করিনি’ থেকে ‘আমি অরুণ চ্যাটার্জি, আমিই ইন্ডাস্ট্রি’। তাঁর সংলাপ মানুষের মুখে মুখে। ৩৪৯টি ছবির নায়ক তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এত বছরে পেয়েছেন বহু পুরস্কার, বহু সম্মান। তবু একটা আক্ষেপ রয়েই গিয়েছে টলিউডের ‘ইন্ডাস্ট্রি’র। শনিবার আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডা 'অ-জানাকথা’য় তাঁর এত দিনের সেই ক্ষোভ মুখ ফুটে বললেন ‘বুম্বাদা’।

বিপুল জনপ্রিয়তা। খ্যাতির চূড়ায় বসে। এত বছরে নানা রকমের চরিত্র পেয়েছেন। তার পরেও এখনও অনেকটা পথ বাকি বলে দাবি নায়কের। কেন এমন বলছেন প্রসেনজিৎ? তাঁর কথায়, ‘‘আমাকে নিয়ে কমেডি চরিত্র কেউ করে না, এটা আমার আক্ষেপ। খুব ভাল কমেডি করতে পারি, কিন্তু কেউ করে না।’’

কেরিয়ারের প্রথম নাটক ‘সমাধান’- এ কৌতুক চরিত্রেই অভিনয় করেছিলেন৷ নায়কের কথায়,‘‘ভারী ভারী শক্ত চরিত্র দেয়। আমি কৌতুকটা ভাল পারি। আমি ভালবাসি করতে।’’

তাঁর পরবর্তী ছবি ‘আয় খুকু আয়’-তে প্রসেনজিৎ ছাপোষা মধ্যবিত্ত বাবার চরিত্রে। প্রচার ঝলকে একেবারে অন্য লুকে প্রকাশ্যে এসে সবাইকে চমকে দিয়েছেন অভিনেতা। আগামীতে কি তাঁর মনোবাসনা পূরণ হবে? উত্তর দেবে সময়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Prosenjit Chatterjee Tollywood comedy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE