• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

উত্তরবঙ্গে যাচ্ছেন প্রসেনজিৎ? কার সঙ্গে?

Prosenjit Chatterjee
—ফাইল চিত্র।

সোশ্যালে ভাইরাল! জি বাংলায় নাকি নতুন শো নিয়ে আসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ‘বুম্বাদা’ যদিও হাটে হাঁড়ি পুরোটা ভাঙেননি। তবে অর্ধেক ভেঙেছেন এক ভিডিয়োবার্তায়।

ভিডিয়োটি অনেকটাই এ রকম, করোনা থেকে দূরে থাকতে আপাতত মুখোমুখি আড্ডা দেওয়া বন্ধ। কিন্তু ভিডিয়ো কনফারেন্স চলতেই পারে। সেই পথটাই শনিবার বিকেলে বেছে নিলেন টলিউড ইন্ডাস্ট্রির এক এবং অদ্বিতীয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

বরাবরের বিনয়ী বুম্বাদা প্রথমেই স্বীকার করে নিলেন, অনেক দিন ধরেই আড্ডা মারতে ইচ্ছে করছিল। নতুন টেকনোলজি শিখে উঠতে একটু সময় লাগছিল। ভাল ভাবে সবটা বুঝে নিতেই তিনি চলে এসেছেন আড্ডায়। কানে হেডফোন গুঁজে প্রসেনজিৎ যখন ভাবছেন অনলাইনে কাকে ডাকবেন, হঠাৎ সেখানে হাজির ভাস্কর।

ভিডিয়ো কনফারেন্সে প্রসেনজিৎ। —নিজস্ব চিত্র।

আরও পড়ুন: ফিল্ম রিভিউ ‘গুলাবো সিতাবো’: যেন লখনউয়ের বিরিয়ানি সাজিয়ে দিয়েছেন সুজিত​

কথা শুনে বোঝা গেল তিনি বুম্বাদার অফিসে কাজ করেন। এবং প্রায়ই তাঁর সঙ্গে বুম্বাদার খিটিরমিটির বেঁধে যায়!

কথা প্রসঙ্গে প্রসেনজিৎ তাঁর সহকর্মীকে মনে করিয়ে দিলেন, ২৮ জুন তাঁরা সাইট ফাইনাল করতে বেরোবেন। দোনোমোনো করে ভাস্কর তাঁর বসের প্রস্তাবে রাজিও হলেন। কিন্তু এই ভিডিয়োবার্তা তৈরি করে দিল একরাশ ধোঁয়াশা।

কিসের সাইট? ভাস্কর কে? করোনা অতিমারির মধ্যে কেনই বা তাঁরা যাবেন উত্তরবঙ্গে? এবং এ সবের থেকেও বড় প্রশ্ন, ভাস্কর কেন বুম্বাদাকে ‘সেনবাবু’ বলে সম্বোধন করলেন? ভাস্কর বলে যাঁকে ডাকলেন বুম্বাদা তাঁর আসল পরিচয় কী?

আরও পড়ুন: অরূপ বিশ্বাস সে দিন এঁদের বলেন, দু’টো দিন সবুর কর না, দেখ কী হয়...​

এই সব হাজারো প্রশ্ন মনে ঘুরপাক খেতে খেতেই চোখে পড়ল ভিডিয়োর ক্যাপশন, সেনবাবু আর ভাস্কর খুব শিগগিরি আসছেন জি বাংলায়। কয়েক দিনের মধ্যেই টিজার মুক্তি। এবং তখনই নাকি ফাঁস হবে সমস্ত রহস্য।

সত্যিই নিডাস প্রোডাকশন চ্যানেলে নয়া সংযোজন ঘটাতে চলেছে? আপাতত শুধুই প্রতীক্ষা!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন