Advertisement
০৪ মে ২০২৪
Pulkit Sharma-Kriti Kharbanda Wedding

মুম্বইয়ে কোনও অনুষ্ঠান করবেন না, কৃতি-পুলকিতের বিয়ের আসর বসবে কোথায়?

কৃতি-পুলকিতের চার হাত এক হবে খুব শীঘ্রই। কিন্তু, মুম্বই ছেড়ে দিল্লিতেই হবে তাঁদের বিয়ের সব ক’টি অনুষ্ঠান।

Pulkit Samrat And Kriti kharbanda wedding venue revealed

পুলকিত সম্রাট এবং কৃতি খরবন্দা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৬:৪২
Share: Save:

১৫ মার্চ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা। এটা পুলকিতের প্রথম নয়, দ্বিতীয় বিয়ে। সলমন খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরার সঙ্গে দীর্ঘ দিন প্রেম ছিল অভিনেতা পুলকিতের। সলমনের তালিমেই ২০১২ সালে অভিনয় জগতে পা রাখেন পুলকিত। শ্বেতার সঙ্গে বিয়ে হওয়ার পর মাত্র এক বছরের দাম্পত্য জীবন কাটান অভিনেতা। ছাড়াছাড়ি হয় পুলকিত-শ্বেতার। তার পর লম্বা সময় পেরিয়ে গিয়েছে। মাঝে একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়ায় অভিনেতার। ২০১৯ সালে থেকে কৃতির সঙ্গে সম্পর্ক। এ বার সেই সম্পর্কই পরিণতির পথে। কিন্তু মুম্বই ছেড়ে দিল্লিতেই হবে তাঁদের বিয়ের সব ক’টি অনুষ্ঠান।

আগামী ১৫ মার্চ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। তবে তাঁদের বিয়ের অনুষ্ঠানের শুরুটা হবে ১৩ তারিখ থেকে। প্রায় চার দিন ব্যাপী জমকালো অনুষ্ঠান হবে পুলকিত-কৃতির বিয়েতে। কৃতি ও পুলকিত— দু’জনেরই জন্ম দিল্লিতে। তাই সেখানেই হবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। তবে বলিউড থেকে তাঁদের বিয়েতে উপস্থিত থাকবেন একেবারে হাতেগোনা অতিথি। যার মধ্যে থাকছে পুলকিত অভিনীত ‘ফুকরে’ ছবির টিম। যেমন রিচা চড্ডা, আলি ফজলরা। অন্য দিকে ফারহান আখতার ও তাঁর শিবানি দান্ডেকর ও সংঙ্গীতশিল্পী মিকা সিংহ রয়েছেন নিমন্ত্রিতদের তালিকায়। কৃতি ও পুলকিত দু’জনেরই কর্মজগত মুম্বইতে হলেও বিয়ের অনুষ্ঠানের কোনওটাই হবে না মায়ানগরীতে। সঙ্গীত, গায়েহলুদ ও বিয়ে এই তিনটি অনুষ্ঠান থাকছে। তাঁদের বিয়ের আসর বসবে দিল্লি এনসিআরের কাছে ‘আইটিসি গ্র্যান্ড ভারত’ হোটেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pulkit Samrat Kriti Kharbanda Bollywood Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE