Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Laal Singh Chaddha

Aamir Khan: প্রদর্শনী বন্ধ, বয়কটের দাবি, ‘লাল সিংহ চড্ডা’র পাশে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান

ছবি মুক্তির ২৪ ঘণ্টা কাটতে না কাটতে বিতর্ক। বয়কটের স্লোগান উপেক্ষা করে লাল সিংহ চড্ডার পাশে পঞ্জাবের মুখ্যমন্ত্রী।

আমিরের পাশে পঞ্জাবের মুখ্যমন্ত্রী

আমিরের পাশে পঞ্জাবের মুখ্যমন্ত্রী

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৩:১০
Share: Save:

বয়কট করা হোক ‘লাল সিংহ চড্ডা’। এই স্লোগানে যখন উত্তাল পঞ্জাবের জালন্ধর, ঠিক তখনই পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর কথায় উলটপুরাণ।

Advertisement

ধর্মীয় অনুভূতিকে আঘাত করেছে এই ছবি, দাবি একাংশের। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী তা মানতে নারাজ। আমিরের প্রশংসায় পঞ্চমুখ মন্ত্রী ভগবন্ত। রবিবার ‘লাল সিংহ চড্ডা’দেখেন তিনি। আর ছবি দেখেই নায়ককে নিজের ভাল লাগার কথা জানান।

তিনি লেখেন,‘আজই সুযোগ পেলাম লাল সিংহ চড্ডা ছবিটি দেখার। যে ছবি পারস্পরিক ভ্রাতৃত্ববোধের কথা বলে। মানুষের মননে ঘৃণার বীজ বপণ না করার বার্তা দেয়।’ আমির খান এবং তাঁর গোটা টিমকে অভিনন্দন জানাতেও ভোলেননি তিনি।

ছবি মুক্তির ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বিতর্কের ঝড় ওঠে আমিরের নতুন ছবিকে কেন্দ্র করে। একদল বিক্ষোভকারী সিনেমা হলের সামনে একজোট হয়ে প্রতিবাদও জানায়। এই বয়কটের প্রভাব পড়েছে বক্স অফিসেও।

Advertisement

১১ অগস্ট, বৃহস্পতিবার যে দিন মুক্তি পেয়েছিল আমির খান অভিনীত ‘লাল সিংহ চড্ডা’, সে দিন বক্স অফিসের সংগ্রহ ছিল সাড়ে ১১ কোটি টাকা। সুবিধার বিষয় একটাই, সে দিন ছিল পার্সি নববর্ষ। ছুটির দিন। কিন্তু তার পর শুক্রবারই ছবির আয় কমে গেল ৩৭ শতাংশ! ঝুলিতে এল মাত্র সওয়া সাত কোটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.