Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Diljit Dosanjh-Taylor Swift

আমেরিকায় গোপনে দুই গায়কের সাক্ষাৎ! খবর ছড়াতেই ক্ষুব্ধ দিলজিৎ, সঙ্গে কে ছিলেন?

আন্তর্জাতিক সঙ্গীতশিল্পীর সঙ্গে দেখা গিয়েছে পঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জকে। নেপথ্য কারণ জানতে মুখিয়ে রয়েছেন দুই শিল্পীর অনুরাগী মহল।

Punjabi singer Diljit Dosanjh

পঞ্জাবি সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৩:১১
Share: Save:

পঞ্জাবি সঙ্গীতশিল্পী এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ ইদানীং আমেরিকাতেই বছরের সিংহভাগ সময় কাটাচ্ছেন। সম্প্রতি, ক্যালিফোর্নিয়ার একটি সঙ্গীত উৎসবে অংশ নিয়েছিলেন দিলজিৎ। আমেরিকান পপ তারকা টেলর সুইফ্‌ট-এর সঙ্গেও দেখা যায়। ভ্যাঙ্কুভারের একটি কাফেতে দুই শিল্পী কিছুটা সময়ও কাটিয়েছেন। কিন্তু তার পরেই সংবাদমাধ্যমে খবর ছড়ায়, দু’জনে একসঙ্গে ডিনার করছিলেন। দিলজিৎ এবং টেলরের নৈকট্য উপস্থিত অতিথিদের মধ্যে অনেকরই দৃষ্টি আকর্ষণ করে। তার পরেই শিল্পীকে নিয়ে সমাজমাধ্যমে আলোচনা শুরু হয়।

Taylor Swift

আমেরিকান পপ তারকা টেলর সুইফ্‌ট। ছবি: সংগৃহীত।

কিন্তু খবর ছড়িয়ে পড়তেই মুখ খুলেছেন দিলজিৎ। বিষয়টায় তিনি যে বেশ বিরক্ত তা বোঝা যাচ্ছে। প্রথম সারির তারকাদের দিকে আলোকচিত্রীদের ক্যামেরা থাকা স্বাভাবিক। কিন্তু ব্যক্তিগত মুহূর্ত যখন খবরের শিরোনামে জায়গা করে নেয়, তখন তা অনেকেরই ধৈর্যের বাঁধ ভেঙে দেয়। ‘ইক কুড়ি’র গায়ক লেখেন, ‘‘বন্ধুরা ভুলে গেলে চলবে না যে প্রাইভেসি নামেরও একটা বস্তু রয়েছে।’’

নিজের বিয়ে নিয়ে প্রকাশ্যে কথা বলে পছন্দ করেন না দিলজিৎ। শিল্পীর স্ত্রী আমেরিকাবাসী। মাঝে শোনা গিয়েছিল, দিলজিতের সঙ্গে তাঁর স্ত্রীর দাম্পত্য কলহ চলছে। এ দিকে সম্প্রতি জো অলউইনের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে ইতি টেনেছেন টেলর, চর্চা এ রকমই। এই পরিস্থিতিতে দুই শিল্পীকে একসঙ্গে দেখে আলোচনা শুরু হওয়াটাই স্বাভাবিক নয় কি! সম্পর্ক এখনও বহু দূর। তবে দুই শিল্পী কি ভবিষ্যতে কোনও গানে জুটি বাঁধতে চলেছেন? প্রশ্নটা ভাবাচ্ছে অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE