Advertisement
০৫ মে ২০২৪
R Madhavan on son Vedaant

ঝুলিতে পাঁচটি সোনার পদক, ছেলে বেদান্তের সাফল্য উচ্ছ্বসিত মাধবন

পাঁচটি সোনার পদক, দু’টি রুপোর। ‘খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমস’-এ ছেলে বেদান্ত মাধবনের অনবদ্য সাফল্য। গর্বিত বাবা আর মাধবন।

Photograph of Vedaant Madhavan an R Madhavan.

‘খেলো ইন্ডিয়া’ টুর্নামেন্টে ছেলের স্বর্ণপদক জয়, গর্বিত বাবা মাধবন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৩
Share: Save:

৫টি সোনার পদক, ২টি রুপোর। খেলো গেমস ইয়ুথ গেমস ২০২৩-এ অভাবনীয় সাফল্য বেদান্ত মাধবনের। ছেলের সাফল্যে উচ্ছ্বসিত বাবা আর মাধবন। সমাজমাধ্যমের পাতায় দেখা গেল তারই ছাপ। পদক হাতে ছেলের ছবি পোস্ট করলেন গর্বিত বাবা। সঙ্গে শুভেচ্ছা জানালেন টিম মহারাষ্ট্রকে।

খেলো ইন্ডিয়া ইয়ুথ গেমস ২০২৩-এ টিম মহারাষ্ট্রর হয়ে অংশগ্রহণ করেছিলেন বেদান্ত মাধবন। টুর্নামেন্টে ৫টি সোনার পদক ও ২টি রুপোর পদক জেতে বেদান্ত। দল হিসাবে ২টি ট্রফি জিতেছে টিম মহারাষ্ট্র। সাঁতারে পদক জিতে নেয় মহারাষ্ট্রের ছেলেদের টিম। সমগ্র টুর্নামেন্টে পারফরম্যান্সের জন্য আরও একটি চ্যাম্পিয়নশিপ ট্রফি জেতে টিম মহারাষ্ট্র। গোটা টুর্নামেন্টে মোট ১৬১টি পদক জেতে দল। এর মধ্যে রয়েছে ৫৬টি সোনা, ৫৫টি রুপো এবং ৫০টি ব্রোঞ্জ পদক। ছেলে বেদান্ত এবং অপেক্ষা ফার্নান্ডেজ় নামের আরও এক খেলোয়াড়কে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ অভিনেতা। ছ’টি সোনার পদক ও একটি রুপোর পদক জিতেছে অপেক্ষা। সমাজমাধ্যমের পোস্টে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান ও কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের প্রতি ধন্যবাদ জ্ঞাপনও করেন মাধবন। সমাজমাধ্যমে অভিনেতার পোস্টে বেদান্তের উদ্দেশে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক তারকা।

বাবা নামী অভিনেতা হওয়া সত্ত্বেও সম্পূর্ণ অন্য পথে হেঁটেছে ছেলে বেদান্ত মাধবন। সাঁতারে পারদর্শী বছর সতেরোর বেদান্ত। সাঁতারু হিসাবেই কেরিয়ার গড়ার স্বপ্ন তার। এখন থেকেই অলিম্পিকে অংশগ্রহণ করার লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছে সে। ছেলের সাঁতার প্রশিক্ষণের স্বার্থে ২০২১ সালে দুবাইয়ে চলে যান আর মাধবন ও তাঁর স্ত্রী। গত বছর ড্যানিশ ওপেনে সোনার পদক জিতে শিরোনামে জায়গা করে নিয়েছিল বেদান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R Madhavan Vedaant Madhavan Khelo India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE