Advertisement
৩০ এপ্রিল ২০২৪
R Madhavan

এফটিআইয়ের প্রধান এ বার মাধবন, শুভেচ্ছা জানিয়ে ‘কঠোর নীতি’তে ভরসা কেন্দ্রীয় মন্ত্রীর

শুক্রবার মাধবনের মনোনীত হওয়ার কথা এক্স (সাবেক টুইটার)-এ জানিয়েছেন কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর। অভিনেতা-পরিচালক মাধবনকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

image r madhvan

এফটিআইয়ের নতুন প্রধান মনোনীত হলেন আর মাধবন। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ২২:০৮
Share: Save:

পুনের ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়া (এফটিআইআই)-এর প্রধান এবং এর সরকারি পর্ষদের চেয়ারম্যান পদে মনোনীত হলেন অভিনেতা আর মাধবন। শুক্রবার এ কথা এক্স (সাবেক টুইটার)-এ জানিয়েছেন কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর। অভিনেতা-পরিচালক মাধবনকে অভিনন্দন জানিয়েছেন তিনি। তাঁর ‘কঠিন নীতি’-র উপরেও ভরসা প্রকাশ করেছেন। পাল্টা ধন্যবাদ জানিয়েছেন মাধবনও। এত দিন এই পদে ছিলেন পরিচালক শেখর কপূর।

কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর এক্স-এ লিখেছেন, ‘‘এফটিআইয়ের প্রধান এবং এর সরকারি পর্ষদের চেয়ারম্যান মনোনীত হওয়ার জন্য মাধবনজিকে অভিনন্দন। আমি নিশ্চিত, আপনার বিশাল অভিজ্ঞতা, কঠোরন নীতি এই প্রতিষ্ঠানকে সমৃদ্ধ করবে, ইতিবাচক পরিবর্তন আনবে এবং উচ্চস্তরে নিয়ে যাবে। আপনার সঙ্গে রইল আমার শুভেচ্ছা।’’ এক্স-এ পাল্টা ধন্যবাদ জানিয়েছেন মাধবনও। তিনি লিখেছেন, ‘‘এই সম্মান এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ অনুরাগজি। আপনার আশা পূরণের জন্য সমস্ত চেষ্টা করব।’’

হিন্দি, তামিল-সহ বিভিন্ন ভাষায় একাধিক ছবিতে অভিনয় করেছেন মাধবন। ‘বিক্রম বেদা’, ‘কান্নাথিল’, ‘থ্রি ইডিয়ট’, ‘রং দে বসন্তী’-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন। ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ছবি দিয়ে পরিচালনায় হাতেখড়ি মাধবনের। তাঁর পরিচালিত প্রথম ছবিই জিতে নিয়েছে জাতীয় পুরস্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R Madhavan FTII Anurag Thakur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE