×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুলাই ২০২১ ই-পেপার

‘বিগ বস’এ যাচ্ছেন রাধে মা?

সংবাদ সংস্থা
৩১ অগস্ট ২০১৫ ১৬:৪৬

তিনি স্বঘোষিত ধর্মগুরু। কিন্তু তাঁর আচরণ কখনওই ঠিক প্রচলিত ধর্মগুরুদের মতো নয়। তাঁর বহু কীর্তিই সম্প্রতি তাঁকে নিয়ে এসেছে শিরোনামে। রয়েছে যৌন হেনস্থার অভিযোগও। তিনি রাধে মা। এ বার নাকি তাঁকে ‘বিগ বস ৯’এর আসরেও দেখা যাবে! বলিউডে কান পাতলে এখন এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। ওই রিয়ালিটি শো-তে যোগ দেওয়ার জন্য নাকি তাঁকে প্রস্তাব দেওয়া হয়েছে! ‘বিগ বস ৯’এর অংশগ্রহণকারীদের এখন চূড়ান্ত বাছাই চলছে। যদি এই গু়ঞ্জন সত্যি হয় তাহলে পরবর্তী সেশনেই প্রতিযোগী হিসেবে এই বিতর্কিত ধর্মগুরুকে দেখা যাবে।

সম্প্রতি রাধে মা’র মিনি স্কার্ট পরা একটি ছবি নিয়ে শোরগোল শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। প্রবল সমালোচনার মুখে পড়েন তিনি। এক মহিলা ভক্ত রাধে মা-র বিরুদ্ধে তাঁর শ্বশুরবাড়ির লোকেদের কাছে পণ চাওয়ায় প্ররোচনা দেওয়ারও অভিযোগও করেন। এমনকী রাধে মা’র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগও তুলেছিলেন ‘বিগ বস’-এর প্রাক্তন এক অংশগ্রহণকারী ডলি বিন্দ্রা।

এত কিছুর পরেও রাধে মা’কে নিয়ে সাধারণ মানুষের কৌতূহল তুঙ্গে। ‘বিগ বস’-এ সত্যিই যদি তিনি অংশ নেন তাহলে হয়তো তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে বিস্ফোরক কোনও তথ্য দিতে পারেন রাধে মা। আর ‘বিগ বস’-এ প্রতিযোগীদের মধ্যে আগেও অনেক বিতর্ক হয়েছে। তাই দর্শকরা এখন ‘বিগ বস ৯’এর জন্য অপেক্ষা রয়েছেন।

Advertisement
Advertisement