Advertisement
০২ মে ২০২৪
Parineeti-Raghav Relationship

যুগলের আঙুলে দেখা মিলল আংটির, ভিড়ের মধ্যে পরিণীতিকে আগলে রাখলেন আপ নেতা রাঘব

‘রাজনীতি থেকে পরিণীতি’। আম আদমি পার্টি নেতা রাঘব চড্ডার উদ্দেশে এখন এটাই স্লোগান আলোকচিত্রীদের। খবর, আগামী ১৩ মে আনুষ্ঠানিক ভাবে বাগ্‌দান হতে চলেছেন চর্চিত জুটির।

Raghav Chadha gets protective of Parineeti Chopra as they are seen together after a dinner date.

আগামী ১৩ মে আনুষ্ঠানিক ভাবে বাগ্‌দান হতে চলেছে পরিণীতি ও রাঘবের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১২:৩৯
Share: Save:

বলিউডে ফের বিয়ে-বিয়ে রব। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বছরের শেষের দিকে আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার ও তাঁর চারহাত এক হতে চলেছে। দুই তারকার প্রেমের চর্চা চলছে কয়েক মাস ধরেই। তখন থেকেই কানাঘুষো, খুব শীঘ্রই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন দুই তারকা। কয়েক সপ্তাহ আগেই অভিনেত্রীর অনামিকায় রুপোলি আংটির ঝলকও দেখা গিয়েছিল। এ বার রাঘবের হাতেও দেখা মিলল সেই আংটির। রবিবার বান্দ্রায় ‘ডিনার ডেট’-এ একসঙ্গে দেখা গেল মায়ানগরীর চর্চিত যুগলকে। রেস্তরাঁ থেকে বেরোনোর সময় হবু বৌকে আগলেও রাখলেন আপ নেতা। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল রাঘব ও পরিণীতির ডেটের সেই মিষ্টি মুহূর্ত।

খবর, ইতিমধ্যেই ব্যক্তিগত পরিসরে আত্মীয়-পরিজনদের উপস্থিতি রোকার অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলিউডের চর্চিত যুগলের। আগামী ১৩ মে দিল্লিতে আনুষ্ঠানিক ভাবে বাগ্‌দান সম্পন্ন হতে চলেছে দুই পরিণীতি ও রাঘবের। তার আগেই অবশ্য বলিউড অভিনেত্রীকে নতুন নামে সম্বোধন করে ফেলেছেন আলোকচিত্রীরা। তাঁদের ‘বৌদি’ ডাকে লজ্জায় লাল হয়েছেন অভিনেত্রী। ‘পরিণীতি বৌদি জিন্দাবাদ’ শুনে একগাল হেসেও ফেলেছেন। দিন কয়েক আগেই মোহালির গ্যালারিতে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন চর্চিত যুগল। আইপিএলে পঞ্জাব কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দেখতে গ্যালারিতে একসঙ্গে হাজির ছিলেন দুই তারকা। কালো পোশাকে দু’জনের ‘টুইনিং’ও নজর কেড়েছিল অনুরাগীদের। এমনকি, রাঘবের কাঁধে মাথা রেখেও দেখা গিয়েছিল পরিণীতিকে।চলতি বছরের অক্টোবর মাসেই নাকি রাঘব চড্ডার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন ‘ইশকজ়াদে’ খ্যাত অভিনেত্রী। অক্টোবর মাসে নাকি একটি চলচ্চিত্র উৎসবের জন্য মায়ানগরী মুম্বইয়ে উপস্থিত থাকতে চলেছেন পরিণীতির তুতো দিদি প্রিয়ঙ্কা চোপড়াও। তাঁর প্রিয় মিমিদিদির উপস্থিতিতেই বিয়ে করতে চলেছেন পরিণীতি। যদিও এখনও এই বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি রাঘব বা পরিণীতি কেউই।

মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে একসঙ্গে মুম্বইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী। খবর, চলতি মাসেই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে বাগ্‌দান সেরে ফেলেছেন রাঘব ও পরিণীতি।

আপ নেতা রাঘব চড্ডার পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তন পড়ুয়া। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক পরিণীতির। বিদেশের মাটিতেই বন্ধুত্বের সূত্রপাত রাঘব ও পরিণীতির। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE