Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Parineeti-Raghav Wedding

পরিণীতির বিয়েতে সেজে উঠছে একাধিক বিলাসবহুল হোটেল! কী চমক থাকছে বরযাত্রীদের তরফে?

মে মাসে দিল্লিতে বাগ্‌দান সারার পর এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া এবং রাঘব চড্ডা। আগামী ২৪ সেপ্টেম্বর সাত পাক ঘুরতে চলেছেন যুগল।

Parineeti Chopra and Raghav Chadha.

পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উদয়পুর শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১১:০৫
Share: Save:

চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। গত ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। তার মাস চারেকের মাথায় সাত পাক ঘুরতে চলেছেন পরিণীতি ও রাঘব। আগামী ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। বিয়ের দিন যত এগিয়ে আসছে, তত উন্মাদনা বাড়ছে যুগলের অনুরাগীদের মধ্যে। ইতিমধ্যেই মায়ানগরী মুম্বই থেকে দিল্লিতে এসে পৌঁছেছেন পরিণীতি। সেখানেই বিয়ের আগের একাধিক অনুষ্ঠান হওয়ার কথা। দিল্লি বিমানবন্দরে রাঘবের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। খবর পাওয়া গিয়েছিল, দিল্লিতে নাকি একটি ক্রিকেট ম্যাচ হতে চলেছে চোপড়া ও চড্ডা পরিবারের মধ্যে। এ রকম কিছু মজার অনুষ্ঠানের পরেই নাকি মরুশহরে রওনা দেওয়ার কথা হবু দম্পতি-সহ পরিজন ও বন্ধুদের।

দিদি প্রিয়ঙ্কা চোপড়ার পথে হেঁটে মরুশহরকেই নিজের বিয়ের জন্য বেছে নিয়েছেন পরিণীতি। উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন করা হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের। ২৩ সেপ্টেম্বর ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। তার পরে থাকছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টি। সেই দিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, রাঘব ও পরিণীতির বিয়ের জন্য সেজে উঠছে একাধিক বিলাসবহুল হোটেল। হোটেল লেক প্যালেস তাদের মধ্যে অন্যতম। ওই হোটেল থেকেই নাকি জলপথে বরযাত্রী আসতে চলেছে তাজ লীলা প্যালেসে। নৌকায় চড়ে পরিণীতি বিয়ে করতে আসবেন রাঘব। দুপুর সাড়ে ৩টের মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তার পরে সাত পাক ঘুরবেন তাঁরা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চার হাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধেবেলায় তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হতে চলেছে নবদম্পতির রিসেপশন।

রাঘব ও পরিণীতির বিয়ের জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসছে সাজের সরঞ্জাম। দুই পঞ্জাবি পরিবারের মিলনোৎসব। পঞ্জাবি খাবার ছাড়াও থাকছে রাজস্থানি থালির আয়োজন। বিয়ের মণ্ডপসজ্জার জন্য কলকাতা ও দিল্লি থেকে যাচ্ছে বিশেষ ফুল। বিয়ের জাঁকজমকে যে কোনও খামতি রাখছেন না চোপড়া ও চড্ডারা, তা স্পষ্ট এই তোড়জোড় থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha Priyanka Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE