Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Anjan Dutt

Anjan Dutt-Rahul Arunoday Banerjee: পাহাড়ের হাড় হিম করা ঠান্ডা! ক্যামেরার সামনে রাহুল কাঁদছেন, পিছনে অঞ্জনের চোখে জল

‘মার্ডার ইন দ্য হিলস’-এর পর ‘সেভেন’। আবারও পাহাড়। আবারও থ্রিলারধর্মী গল্প। ‘জি ফাইভ’-র নতুন ওয়েব সিরিজে হাত দিয়েছেন অঞ্জন। টলিপাড়ার জনপ্রিয় এক দল অভিনেতা-অভিনেত্রীকে উত্তরবঙ্গের ‘খাদের ধার’ থেকে ঘুরিয়ে আনলেন ‘টুং সোনাদা ঘুম’-এর গীতিকার। কোলাখামে ১৬ দিন ধরে একসঙ্গে সবাই।

অঞ্জন এবং রাহুল

অঞ্জন এবং রাহুল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ১৫:২০
Share: Save:

উত্তরবঙ্গের কোলাখামের পাহাড়। জানুয়ারি মাস। ২ ডিগ্রি তাপমাত্রা! হাড় হিম করা ভেজা ঠান্ডা। ‘হোম স্টে’-এর ভিতবে জবুথবু পাঁচ বন্ধু। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, সুপ্রভাত বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী। পাহাড়, অন্ধকার, ঠান্ডা, ঝিঁঝিঁ— তারই মাঝে ঘটছে অপরাধ! পাঁচ বন্ধুর গল্প গাঁথলেন অঞ্জন দত্ত।

‘মার্ডার ইন দ্য হিলস’-এর পর ‘সেভেন’। আবারও পাহাড় এবং থ্রিলারধর্মী গল্প। ‘জি ফাইভ’-র নতুন ওয়েব সিরিজে হাত দিয়েছেন পরিচালক-গীতিকার-গায়ক-অভিনেতা অঞ্জন। টলিপাড়ার জনপ্রিয় এক দল অভিনেতা-অভিনেত্রীকে উত্তরবঙ্গের ‘খাদের ধার’ থেকে ঘুরিয়ে আনলেন ‘টুং সোনাদা ঘুম’-এর গীতিকার। কোলাখামে ১৬ দিন ধরে একসঙ্গে সবাই। পাঁচ নায়ক-নায়িকার সঙ্গে অঞ্জন এবং নীল মুখোপাধ্যায়কেও দেখা যাবে পর্দায়। মিলিয়ে হবে ‘সেভেন’।

সবেমাত্র প্রথম সিজনের ডাবিং শেষ হল। রাহুল তাঁর নতুন কাজের ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে প্রথম ছবিটি পোস্ট করলেন। দেখা যাচ্ছে, অঞ্জনকে জড়িয়ে ধরে রাহুল। পাশে লেখা ‘মিডাস-এর সঙ্গে’। গ্রিক পুরাণের চরিত্র ‘মিডাস’-এর সম্পর্কে বলা হয়, তিনি যা ছুঁয়ে দেন, তা-ই সোনা হয়ে যায়। অঞ্জনকে ‘মিডাস’-এর সঙ্গে তুলনা করে প্রশংসায় পঞ্চমুখ রাহুল। আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘সত্যিই তো তাই। অঞ্জনদা যেই কাজেই হাত দেন, তা সোনা হয়ে যায়। তা ছাড়া অঞ্জনদা নিজে এক জন অভিনেতা বলে ওর সঙ্গে কাজ করে সুখ আছে। প্রত্যেক অভিনেতাকে চরিত্রের মধ্যে প্রবেশ করার জন্য প্রয়োজনীয় সময় দেন।’’

রাহুলের কথায় জানা গেল, অঞ্জন দত্ত ক্যামেরার পিছনে থাকলেও নিজে প্রত্যেকটি চরিত্রের সঙ্গে একাত্ম হয়ে ওঠেন। কান্নার দৃশ্যে অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে তিনিও কেঁদে ওঠেন তিনি। রাহুল বললেন, ‘‘কান্নার দৃশ্যে যখন অঞ্জনদাকে কাঁদতে দেখলাম, তখনই বুঝলাম যে আমার অভিনয় সফল।’’

‘সেভেন’-এর ডাবিং শেষ করলেন সব শিল্পী। এখন কেবল মুক্তির অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE