Advertisement
২৪ এপ্রিল ২০২৪
anjan dutta

Anjan Dutta: জন্মদিনে ফাঁস! সৃজিত-রানার ‘লহ গৌরাঙ্গের নাম’ ছবিতে ‘শ্রীরামকৃষ্ণ দেব’ অঞ্জন দত্ত?

সৃজিতের মন্তব্য, ‘যত মত তত দার্জিলিং?’ পাল্টা জবাব প্রযোজকের, ‘তোমার চৈতন্য হোক সৃজিত!’

অঞ্জন দত্ত।

অঞ্জন দত্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৮:৪৬
Share: Save:

ঘটনা পুরো রুদ্রনীল ঘোষের মতোই। অভিনেতার জন্মদিনে প্রযোজক রানা সরকার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ফেসবুকে। সেই ঝলকে রুদ্রনীলকে বলতে শোনা গিয়েছিল, খুব শিগগিরিই বিয়ে করছেন তিনি। এ বার পালা পরিচালক-অভিনেতা অঞ্জন দত্তের। বুধবার, ১৯ জানুয়ারি তাঁর জন্মদিন। প্রযোজক রানা সরকার আবার একটি বিস্ফোরণ ঘটিয়েছেন। এ বার তাঁর পোস্ট করা ঝলকে অঞ্জন জানিয়েছেন, এই মুহূর্তে তাঁকে ছাড়া শ্রী রামকৃষ্ণ দেবের চরিত্রে আর কাউকে মানাবে না!

তা হলে কি এই বিশেষ ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি? কোন ছবিতে যুগাবতারের ভূমিকায় দেখা যাবে তাঁকে? অঞ্জনকে ফোনে পায়নি আনন্দবাজার অনলাইন। তিনি উত্তরবঙ্গের লাভায়। সেখানে জি৫-এর নতুন সিরিজ ‘লাইক দ্য সেভেন সিনস’-এর শ্যুটে ব্যস্ত। সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। বদলে কথা বলেছেন রানা। তাঁর কথায়, তাঁর আগামী ছবি ‘লহ গৌরাঙ্গের নাম’-এ যুগাবতারের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সে কথা জানাতেই নাকি অঞ্জন বলেন, তিনিই আপাতত ওই চরিত্রের জন্য মানানসই।

সঙ্গে সঙ্গে কথাটা লুফে নেন প্রযোজক। অনুরোধ জানান, ভিডিয়োয় তাঁর বক্তব্য জানানোর। সেই ভিডিয়ো ইতিমধ্যেই তিনি পৌঁছে দিয়েছেন ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কাছে। প্রযোজকের দাবি, ‘‘সৃজিত সবুজ সংকেত দিলে এবং শেষ পর্যন্ত অঞ্জনদা রাজি হলে কেন নয়! তার আগেই জন্মদিনের উপহার হিসেবে পোস্ট করে দিয়েছি ফেসবুকে।’’ পরিচালক কি সবুজ সংকেত দিয়েছেন? এ বিষয়ে নিরুত্তর রানা। তবে ফেসবুকে তাঁর পোস্টের নীচে জ্বলজ্বল করছে সৃজিতের মন্তব্য, ‘যত মত তত দার্জিলিং?’ পাল্টা জবাব দিয়েছেন প্রযোজকও। তাঁর দাবি, ‘তোমার চৈতন্য হোক সৃজিত!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE