Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rahul Arunoday Banerjee

Rahul-Priyanka: প্রিয়াঙ্কার জীবনে রাহুল ফিরছেন? কেমন হবে সেই প্রত্যাবর্তন?

রাহুল-প্রিয়াঙ্কার ‘চিরদিনই তুমি যে আমার’-ছবির একটি ভিডিয়ো গুঞ্জনে ইন্ধন জুগিয়েছে।

রাহুল এবং প্রিয়াঙ্কা।

রাহুল এবং প্রিয়াঙ্কা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ১৯:০৭
Share: Save:

প্রিয়াঙ্কা সরকারের জীবনে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় আবার ফিরছেন? যদি ফেরেন, তা হলে সেই প্রত্যাবর্তন কেমন হবে? একটি চ্যানেলের পোস্ট থেকে শুক্রবার নেটমাধ্যমে এই প্রশ্ন ঘুরছে। প্রশ্ন তুলে দিয়েছে খোদ সেই চ্যানেল। রাহুল-প্রিয়াঙ্কার জনপ্রিয় ছবি ‘চিরদিনই তুমি যে আমার’-এর একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছে তারা। তার শিরোনাম, ‘হঠাৎ অতীত যখন ফিরে আসে’! এই শিরোনাম যেন রাহুল-প্রিয়াঙ্কা সম্পর্ক-গুঞ্জনে নতুন করে ইন্ধন জুগিয়েছে।

ছ’বছরেরও বেশি সময় ধরে আলাদা রাহুল-প্রিয়াঙ্কা। যদিও সম্প্রতি রাহুলের ইনস্টাগ্রামে ফের জায়গা করে নিয়েছে জুটির প্রথম সুপারহিট ছবির একটি স্থিরচিত্র। বহু দিন পরে এই ছবি দেখে নতুন করে আশায় বুক বেঁধেছেন জুটির অনুরাগীরাও। সত্যিই যদি রাহুল ফেরেন, তা কি ছবির মতোই বিয়োগান্তক হবে? ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘রাজা’ যদিও এ বিষয়ে মুখ খোলেননি।

তবে আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা স্পষ্ট জানিয়েছেন, ‘‘আমরা উপযুক্ত দম্পতি বা যুগল নই। সেই কারণেই ছ’বছর ধরে নিজেদের মতো করে আমরা আলাদা। এত বছর পরে কি এক সঙ্গে সংসার জীবনে আর ফেরা যায়?"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Arunoday Banerjee priyanka sarkar Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE