• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাহুলের রান্নার শখ, সঙ্গ দেবেন সায়নী, জয়দীপ

celebs
ছবির লুকে রাহুল, সায়নী এবং জয়দীপ।

বিক্রম সেন। জমিদার বংশের ছেলে। কিন্তু সেই জমিদারী এখন আর নেই। কলকাতায় ঐতিহাসিক সংগ্রহশালায় অ্যাকাউটেন্ট হিসেবে কাজ করেন বিক্রম। তবে রান্নার খুব শখ। তাই রেস্তোরাঁ খুলতে চান। রান্নাকে কেন্দ্র করেই এর পর বিক্রমের জীবনে অনেক কিছু ঘটে যায়।

এ হেন বিক্রমকে ফ্রেমবন্দি করছেন মেঘদূত রুদ্র। গল্প, চিত্রনাট্য এবং পরিচালনার দায়িত্ব তাঁর। বিক্রমের চরিত্রে অভিনয় করবেন রাহুল বন্দ্যোপাধ্যায়। পরিচালক বললেন, “রাহুল আর আমি একই স্কুলে পড়তাম। নাকতলা বয়েজ হাইস্কুল। ও আমার থেকে দু’ব্যাচ জুনিয়র। প্রদীপ্ত ভট্টাচার্যর ‘গোয়েন দা’তে আমি সহযোগী পরিচালক হিসেবে কাজ করেছিলাম। রাহুল অভিনয় করেছিল। সে সময় আবার নতুন করে রাহুলের সঙ্গে আলাপ হয়। তখনই ভেবেছিলাম ছবি করলে রাহুলকে নিয়ে করব। তখন থেকেই কোনও কিছু লিখলে ওকে শোনাতাম। পরিকল্পনা চলছিল। ফাইনালি সেটা হল।’’

টেলিভিশনের জন্য এই ছবি তৈরি করছেন মেঘদূত। এখনও নাম ঠিক হয়নি। তবে শুটিংয়ের জন্য নাম ভাবা হয়েছে, ‘জাদুর কড়াই’। এ ছবিতে রাহুল ছাড়াও অভিনয় করছেন সায়নী দত্ত। তাঁর চরিত্রের নাম রূপসা আরিফ। চিত্রনাট্য অনুযায়ী, বিক্রমের লভ ইন্টারেস্ট। জয়দীপ কুণ্ডু অভিনয় করছেন এক মাড়োয়ারি ভিলেনের চরিত্রে। অভিনয় করবেন অমিত সাহাও।

দেখুন, বিনোদনের নানা কুইজ

ফুড ফ্যান্টাসি কমেডি থ্রিলার ঘরানার এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সত্রাজিত সেন এবং সন্দীপ বসু। মিউজিক করছেন ইন্দ্র। সম্পাদনা সামলাবেন প্রদীপ্ত ভট্টাচার্য। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে শুটিং। তার আগে লুক টেস্টে হাজির ছিলেন শিল্পীরা।

আরও পড়ুন, স্পেশ্যাল চাইল্ড যখন গোয়েন্দা, কেয়ার অব ‘কিয়া অ্যান্ড কসমস’

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন