Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rahul Gandhi

Rahul Gandhi: রাহুল গাঁধীর কোলে তাঁর প্রেমিকা? চর্চা তুঙ্গে নেটমাধ্যমে

অভিনেতা জেমি ডর্ননকে রাহুল গাঁধী বলে ভুল করলেন কেন নেটাগরিকরা?

‘ফিফটি শেডস অব গ্রে’-র দৃশ্য নিয়ে উত্তাল নেটমাধ্যম

‘ফিফটি শেডস অব গ্রে’-র দৃশ্য নিয়ে উত্তাল নেটমাধ্যম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ২১:৪১
Share: Save:

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ২০১৫ সালের ছবি ‘ফিফটি শেডস অব গ্রে’ মুক্তি পেয়েছে। তার পর থেকেই একাংশ দেশবাসীর মনে একটাই প্রশ্ন, ‘ছবির নায়ক কি রাহুল গাঁধী’? ছবির একটি দৃশ্য দেখে হতবাক নেটাগরিকদের প্রশ্ন, ‘রাহুল গাঁধীরও প্রেমিকা রয়েছে নাকি’!

হঠাৎ এই ধারণা কেন জন্মাল কেন নেটাগরিকদের মনে?

হলিউড অভিনেতা জেমি ডর্ননকে রাহুল গাঁধী বলে ভুল করে বসেছেন নেটাগরিকরা। কেউ কেউ কেবল মাত্র মশকরা করার জন্য ট্রেন্ডের সঙ্গে পা মেলালেন। টুইটারে দাবি উঠেছে, জেমির সঙ্গে চেহারার মিল রয়েছে রাহুলের।

জনৈক নেটাগরিক জানিয়েছেন, তাঁর মাকে ছবির একটি দৃশ্য দেখাতেই তাঁর মা বলে উঠেছেন, ‘‘এ কী, রাহুল গাঁধীর প্রেমিকা আছে বুঝি!’’ কেউ আবার মশকরা করে আক্ষেপ করেছেন, ‘রাহুল গাঁধীরও প্রেমিকা রয়েছে। আমারই নেই’। যে ছবি নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে, তাতে দেখা যাচ্ছে জেমি ডর্নন অভিনীত চরিত্র ক্রিস্টিয়ান গ্রে কোলে তুলেছেন ডাকোটা জনসন অভিনীত অ্যানাস্টেশিয়া স্টিলকে। ছবিটি পোস্ট করে জনৈক নেটাগরিক কংগ্রেসের নেতাকে উল্লেখ করে লিখেছেন, ‘এ সব কী আচরণ’! কেউ ঠাট্টা করে নিজেকে রাহুলের স্ত্রী বলে দাবি করে জানালেন, তিনি এ সব একদম পছন্দ করছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Viral Picture Fifty Shades of Grey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE